দেবীদ্বারে ছাদ থেকে পড়ে শিশুর মৃত্যু

দেবীদ্বার প্রতিনিধি।।
কুমিল্লার দেবীদ্বারে খেলতে গিয়ে এক তলা বাড়ির ছাদ থেকে পড়ে মোস্তাকিম (৪)নামে এক শিশুর মৃত্যু হয়েছে। গত সোমবার বিকালে মুরাদনগর উপজেলার খুরুইল গ্রামে (দেবীদ্বার সীমান্তবর্তী এলাকা) এ ঘটনা ঘটে।নিহত মোস্তাকিম খুরুইল গ্রামের মো. বিল্লাল হোসেনের ছেলে।

প্রত্যাক্ষদর্শীরা জানান, সোমবার বিকালে বাড়ির ছাদে ধান শুকাচ্ছিলেন মোস্তাকিমের মা ও দাদি। মোস্তাকিম মায়ের কাছে ছাদে যায় খেলতে। ওখানে কিছুক্ষণ খেলার পর ছাদের কিনারে গিয়ে নিচে পড়ে যায়। নিচে মাটিতে রাখা ড্রেজারের ব্যবহৃত চেসিস রডের উপর পড়ে মাথার মগজ আলাদা হয়ে যায়। বাড়ির লোকজন তাকে দেবিদ্বার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নেওয়ার পথে মোস্তাকিম মারা যায়।

নিহত মোস্তাকিমের বাবা মো. বিল্লাল হোসেন জানান, সোমবার বিকাল ৩টার দিকে মোস্তাকিমকে ঘুমাতে বলে আমি গোসল করতে যাই। এই ফাঁকে সে তার মায়ের কাছে ছাদে যায়। কিছুক্ষণ পর চিৎকার শুনে এসে দেখি মোস্তাকিম বাড়ির ছাদ থেকে নিচে পওে দৌড়াচ্ছে আর মাথা থেকে রক্ত গড়িয়ে পড়েছে আমি মাথায় চাপ দেওয়ার পরও রক্ত বন্ধ করতে পারছিলাম না। পরে দেবীদ্বার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পথে মারা যায় মুস্তাকিম।

এবিষয়ে মুরাদনগর থানার অফিসারইনচার্জ আজিজুলবারী ইবনে জলিল বলেন, ছাদ থেকে পড়ে শিশু মৃত্যুও খবরটি আমাকে কেউ জানায়নি। এ বিষয়ে থানায় কেউ কোন অভিযোগও করেনি।

আরো দেখুনঃ