দেবীদ্বারে যুবলীগ সভাপতিকে মারদরে প্রতিবাদে মানববন্ধন।

দেবীদ্বার (কুমিল্লা) প্রতিনিধি

কুমিল্লা দেবীদ্বারের জাফরগঞ্জে স্থানীয় যুবলীগ নেতার উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন ও ঝারু মিছিল করেছেন এলাকাবাসী। বুধবার সকালে উপজেলার কালিকাপুর স্টেশনে এই মানববন্ধন হয়। হামলায় আহত মো. রমজান জাফরগঞ্জ ইউনিয়নের ৮নং ওয়ার্ড যুবীগের সভাপতি। সে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

হামলার ঘটনায়, আহতের বড় ভাই সিদ্দিক মিয়া বাদী হয়ে, জাফরগঞ্জের সাবেক চেয়ারম্যান সোহরাব হোসেনের ছোট ভাই সিরাজুল ইসলাম ও তাদের ভাতিজা আওয়ালাদ হোসেন ও নাঈমের নাম উল্লেখ্য করে অজ্ঞাত নামা ১২/১৩ জনকে আসামি করে দেবীদ্বার থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছে।

কালিকাপুরের স্থানীয় বাসিন্দা মো. ইদ্রিসের সঞ্চালনায় মানবন্ধনে হামলার প্রতিবেদ জানিয়ে বক্তব্য রাখেন, ইউপি সদস্য আমিনুল মেম্বার, ৮ নং ওয়ার্ডের যুবলীগ সহ সভাপতি আল আমিন, কালিকাপুর সিএনজি স্টেন্ডের সভাপতি সহিদ মিয়া, আহতের মা জরিনা বেগম সহ অনেকে।

মানববন্ধনে বক্তারা বলেন, সিরাজ ও তার ভাগিনা আওলাদ দীর্ঘদিন এই ইউনিয়নে বিভিন্ন সন্ত্রাসী কাজে লিপ্ত। গোমতী নদীর দুই পাড়ের বিভিন্ন স্থানে, অবৈধ ভাবে সিন্ডিকেট করে মাটি কেনা-বেচা করে আজ তারা কোটিপতি। তাদের এই অত্যাচারে বিরুদ্ধে কেউ রুখে ধারালে মারদর করে। এবং বিভিন্ন সময় মৃত্যুর হুমকি দিয়েছে। পূর্বে তাদের বিরুদ্ধে এমন একাধিক অভিযোগ রয়েছে। বক্তারা আরও জানায়, গত সোমবার রাতে জাফরগঞ্জ ইউনিয়নের ৮নং ওয়ার্ড যুবীগের সভাপতি মো. রমজানকে জাফরগঞ্জ বাজারের জনতা ব্যাংকের সামনে, গ্যাস পাইব, লোহার রড, হকিষ্ট্রিকসহ দেশীয় অস্ত্রি দিয়ে হত্যার উদ্দেশ্যে সিরাজ ও আওয়ালাদ সহ ১০-১২ জনের সন্ত্রাসি গ্যাং আক্রমন করে। আমরা এই হামলার তিব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। প্রশাসনের দৃষ্টি আকর্ষন করছি, দ্রুত তদন্ত সাপেক্ষে আসামিদের আইনের আওতায় আনা হোক।

আরো দেখুনঃ