দেশে ফিরেই প্রিয়াঙ্কা কটাক্ষের শিকার

অনলাইন ডেস্ক।।

ভারতের জনপ্রিয় অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। বলিউড ছাড়িয়ে হলিউডেও নিজের শক্ত অবস্থান তৈরি করেছেন এই অভিনেত্রী। বর্তমানে হলিউডে নিয়মিত কাজ করছেন তিনি। দিন কয়েক আগেই প্রথমবার মেয়ে মালতীকে নিয়ে নিজের জন্মভূমি দেখাতে ভারতে এসেছেন প্রিয়াঙ্কা। আর এ কারণে বেশ কয়েক দিন ধরে শিরোনামেও রয়েছেন তিনি। সেইসঙ্গে নিজের আসন্ন ওয়েব সিরিজ সিটাডেলের প্রচারণাসহ বোন পরিনীতির বিয়ে ঘিরেও ব্যস্ত থাকতে দেখা গেছে তাকে। তবে এর মধ্যেই দেশে ফিরেই কটাক্ষের শিকার হলেন প্রিয়াঙ্কা।

নিজের শত ব্যস্ততার মধ্যেও মেয়েকে নিয়ে সিদ্ধিবিনায়ক মন্দিরে যান লাস্যময়ী এই অভিনেত্রী। সেখানে গণেশ মূর্তির সামনে দাঁড়িয়ে মেয়ের সঙ্গে বেশকিছু ছবিও তুলেছেন তিনি। সেই ছবিগুলো সামাজিক যোগাযোগমাধ্যমে শেয়ার করতেই নেটিজেনদের সমালোচনার মুখে পড়েছেন এই অভিনেত্রী। ছবিগুলো পোস্ট করে প্রিয়াঙ্কা ক্যাপশনে লিখেছেন, ‘এমএম-এর (মালতী মেরি) প্রথম ভারত ভ্রমণ সিদ্ধিবিনায়কের আশীর্বাদে নিয়ে সম্পন্ন হলো।’

সেই ছবি দেখে যেমন মালতীর প্রশংসায় পঞ্চমুখ নেটদুনিয়া, সেই সঙ্গে কড়া মন্তব্যও করেন প্রিয়াঙ্কার। নেতিবাচক মন্তব্যে রীতিমতো ঝড় উঠেছে অভিনেত্রীর কমেন্টস বক্সে। একজন লিখেছেন, ঈশ্বরের সামনে গিয়েও ক্যামেরায় পোজ দিচ্ছেন! আরেকজন লেখেন, প্রিয়াঙ্কা আসলে সবটাই লোক দেখিয়েই করতে পছন্দ করে।

ফরহাদ/অননিউজ

আরো দেখুনঃ