নওগাঁয় সড়ক দুর্ঘটনায় ৪ জন নিহত, ট্রাকচালক গ্রেপ্তার

নওগাঁর মহদেবপুরে ট্রাকের সঙ্গে সিএনজিচালিত অটোরিকশা সংঘর্ষে চারজন নিহতর ঘটনায় ট্রাকচালকে গ্রেপ্তার করেছে র‌্যাব। মঙ্গলবার (৬ জুন) সকালে র‌্যাব-৫ থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। সোমবার (৫ জুন) রাতে নওগাঁ শহরের বাসস্ট্যান্ড মোড় এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত ব্যক্তি বগুড়া জেলার আদমদিঘী উপজেলার রথবাড়ী এলাকার গিয়াস উদ্দিনের ছেলে মামুনুর রশীদ (৪০)। তিনি ওই ট্রাকের চালক ছিলেন।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, সোমবার দুপুরে ওই দুর্ঘটনার পর চালক ঘটনাস্থলে ট্রাক রেখে পালিয়ে যায়। এ ঘটনায় সোমবার রাতে পুলিশ বাদী হয়ে থানায় একটি মামলা দায়ের করেন। এরপরই র‌্যাব অনুসন্ধানে নামলে রাতে নওগাঁ শহরের বাসস্ট্যান্ড মোড় এলাকা থেকে তাকে গ্রেপ্তার করতে সক্ষম হয়।

এদিকে গ্রেপ্তারকৃত ট্রাকচালকের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়ার জন্য মহাদেবপুর থানায় সড়ক পরিবহন আইন-২০১৮ মোতাবেক একটি মামলা রুজু হয়েছে।

উল্লেখ্য, নওগাঁ থেকে ট্রাকটি মহাদেবপুরের দিকে যাচ্ছিল। সোমবার দুপুরে হাট-চকগৌরী এলাকায় পৌঁছার পর বিপরীত দিক থেকে আসা একটি অটোরিকশার সঙ্গে সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই অটোরিকশার ড্রাইভারসহ চার যাত্রী নিহত হন।

এফআর/অননিউজ

আরো দেখুনঃ