নগরীতে ছুরিকাঘাত করে ব্যবসায়ীর ৮ ভরি স্বর্ণ ছিনতাই

সুমন চিশতী।।
কুমিল্লা নগরীর ধনপুর এলাকায় মোঃ শিপু (৩০) নামের এক ব্যাবসায়ীকে ছুরিকাঘাত করে স্বর্ণ ছিনতাইয়ের ঘটনা ঘটেছে।

বৃহস্পতিবার (১৬ নভেম্বর) সন্ধ্যা ৭ টায় কুমিল্লা কোতয়ালী মডেল থানার ধনপুর উত্তরপাড়া মসজিদ সংলগ্ন রাস্তার উপরে এ ঘটনা ঘটে।

এ সময় স্থানীয় লোকজন ধাওয়া দিলে ছিনতাইকারীরা পালিয়ে যায়। এ ঘটনায় ভুক্তভোগীর স্ত্রী মোসাঃ আয়শা আকতার বাদী হয়ে ৬ নং জগন্নাথপুর ইউনিয়নের ধনপুর দক্ষিণপাড়া এলাকার আমির হোসেনসহ অজ্ঞাতনামা ২/৩ জনের নামে মামলা করেন।

মামলা সূত্রে জানা যায়, কুমিল্লা নগরীর ৬ নং জগন্নাথপুর ইউনিয়নের ডাক্টেশ্বর এলাকার বাসিন্দা মোঃ শিপু বৃহস্পতিবার (১৬ নভেম্বর) সন্ধ্যায় নিজের ব্যবসার প্রয়োজনে টাকা জোগাড় করতে ঘর থেকে ৮ ভরি স্বর্ণ নিয়ে বিক্রয় করার উদ্দেশ্যে বের হলে মোটরসাইকেল দিয়ে অভিযুক্ত আমির হোসেনসহ ২/৩ জন অজ্ঞাতনামা ব্যক্তি ভুক্তভোগীর পথ আটকিয়ে ব্যাগ টানাটানি করে নিয়ে যায় এবং এক পর্যায়ে ভুক্তভোগী মোঃ শিপুর বুকের বামদিকে ও বাম পায়ে ধারালো ছুরি দিয়ে আঘাত করে জখম করে ও শরীরে এলোপাতাড়ি কিল ঘুষি দিয়ে আঘাত করে আহত করে। ভুক্তভোগী আঘাতপ্রাপ্ত হয়ে চিৎকার করলে অভিযুক্ত আমির হোসেনসহ অন্যরা ৮ ভরি ওজনের স্বর্ণের ব্যাগটি নিয়ে পালিয়ে যায়।

পরে, আহত অবস্থায় ভুক্তভোগী মোঃ শিপু কে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করানো হয়।

এ ঘটনা সম্পর্কে জানতে চাইলে, কুমিল্লা কোতয়ালী থানার অফিসার ইনচার্জ সনজুর মোর্শেদ বলেন, আমি বিষয়টি সম্পর্কে এখনো অবগত নই। খোঁজ নিচ্ছি, অভিযোগের সত্যতা পাওয়া গেলে অভিযুক্তদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা হবে।

এফআর/অননিউজ

আরো দেখুনঃ