নগরীতে ফেন্সিডিলসহ দুই বোন আটক ৩

কুমিল্লা প্রতিনিধি

কুমিল্লায় ১২৬ বোতল ফেন্সিডিলসহ আপন দুই বোনসহ তিন মাদক কারবারিকে আটক করেছে র‌্যাব।২৪ মার্চ শনিবার বিকালে জেলার সদর দক্ষিণ মডেল থানার টমছম ব্রীজ এলাকায় অভিযান পরিচালনা করে তাদেরকে আটক করা হয়।

গ্রেফতারকৃত মহিলা মাদক ব্যবসায়ীরা হলো-নারায়নগঞ্জ জেলার ফতুল্লা থানার পিলকুনি গ্রামের মৃত আব্দুল খালেকের মেয়ে শিউলি বেগম (৪৬) ও সিমা বেগম (৪০) এবং কুমিল্লা জেলার দেবিদ্বার থানার হোসেনপুর গ্রামের সিদ্দিকুর রহমানের মেয়ে মোসাঃ নাছিমা আক্তার (৩৭)।

বিষয়টি র‌্যাব-১১,সিপিসি-২,কুমিল্লার উপপরিচালক মেজর মোহাম্মদ সাকিব হোসেন নিশ্চিত করেছন।

তিনি জানান- গ্রেফতারকৃত মহিলা মাদক ব্যবসায়ীরা দীর্ঘদিন যাবৎ নারায়নগঞ্জ, কুমিল্লাসহ দেশের বিভিন্ন স্থানে ফেন্সিডিলসহ বিভিন্ন ধরনের মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল বলে স্বীকার করে। তারা স্বল্পদামে কুমিল্লা থেকে ফেন্সিডিল ক্রয় করে তা নিজেদের শরীরের বিভিন্ন অংশে রশি দিয়ে পেচিয়ে পরিবহন করে ঢাকাসহ আশেপাশের এলাকায় অধিক দামে বিক্রি করত। এছাড়া তারা প্রায়ই বিভিন্ন মাদকদ্রব্য কুমিল্লা থেকে ঢাকায় পরিবহন করত এবং মাদকদ্রব্য পরিবহনের সময় তারা ভিন্ন ভিন্ন সময় কৌশল অবলম্বন করত। ফেন্সিডিল পরিবহনের সময় গ্রেফতারকালে তাদের সাথে দুইটি শিশু বাচ্চা পাওয়া যায় যার একটি আসামী সীমার নিজের ও অন্য একটি তার প্রতিবেশীর। পরবর্তীতে জিজ্ঞাসাবাদে শিশু বাচ্চা দুইটিকে তাদের সাথে নিয়ে আসার কারণ জানতে চাইলে তারা জানায় শিশু বাচ্চা সাথে থাকলে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যসহ অন্য কেউই তাদের সন্দেহ করবে না উপরন্তু তাদেরকে সাধারণ যাত্রী বলে মনে করবে। মূলত আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর চোখ আড়াল করতেই বাচ্চা দুইটিকে তারা ব্যবহার করেছে বলে তারা স্বীকার করে। পরবর্তীতে শিশু বাচ্চা দুটিকে তাদের পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে। এ বিষয়ে গ্রেফতারকৃত মহিলা আসামীদের বিরুদ্ধে কুমিল্লা জেলার সদর দক্ষিণ মডেল থানায় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

আরো দেখুনঃ