নড়াইলের কলাবাড়ীয়ায় যুবককে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা

নড়াইল প্রতিনিধি

নড়াইলের নড়াগাতীতে এক যুবককে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। শুক্রবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে কলাবাড়িয়া গ্রামে এ হত্যাকান্ডের ঘটনা্ ঘটে।

নিহত আনিচ শেখ (৩৫) কলাবাড়িয়া গ্রামের সাবেক ইউপি সদস্য মোশারেফ শেখের ছেলে। নিহতের বড়ভাই সোহেল শেখ বর্তমানে কলাবাড়িয়া ইউনিয়নের ২নং ওয়ার্ডের মেম্বর।

এলাকাবাসী ও নিহতের স্বজনরা জানান, কলাবাড়িয়া ইউনিয়নের কলাবাড়িয়া চর কান্দিপাড়া টুকু মোল্লার ইটের ভাটার দক্ষিণ পাশে সন্ধ্যা সাড়ে সাতটার দিকে আনিচ শেখকে এলোপাতাড়ি কুপিয়ে হাত ও পায়ের রগ কেটে ফেলে রেখে যায় দুর্বৃত্তরা। স্থানীয় লোকজন আনিচ শেখকে গুরুতর অবস্থায় উদ্ধার করে চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজে হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। মৃতদেহ খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে রয়েছে।

জানাগেছে, কলাবাড়িয়া গ্রামে আবেদ শেখ, রিপন শেখ ও জুলফিকার শেখ গ্রুপের সাথে নিহতের বড় ভাই ইউপি সদস্য সোহেল শেখের সাথে দীর্ঘদিন যাবত পূর্বশত্রুতা ও এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে বিরোধ চলে আসছে। এই বিরোধের জের ধরে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটতে পারে বলে ধারণা করা হচ্ছে।

নড়াগতী থানার ওসি (তদন্ত) মোঃ বোরহান উদ্দিন জানান, আনিচের আত্মীয় স্বজনদের কাছ থেকে আনিচের মৃত্যুর খরব জানতে পেরেছেন। ঘটনার পর এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে। মৃতদেহের ময়নাতদন্ত খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে সম্পন্ন হবে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদেরর জন্য ওসিকার শেখ নামে এক ব্যক্তিকে আটক করা হয়েছে।

আরো দেখুনঃ