নড়াইলের নবাগত ইউএনও’র সাথে সাংবাদিকদের মতবিনিময়

নড়াইল প্রতিনিধি।।

নড়াইল সদর উপজেলার নবাগত উপজেলা নির্বাহী অফিসার রিপন বিশ^াসের সাথে সাংবাদিকদের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার (১১ সেপ্টেম্বর) বিকাল সাড়ে
৪টায় উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে এ সভা অনুুিষ্ঠত হয়।

উপজেলা নির্বাহী অফিসার রিপন বিশ^াসের সভাপতিত্বে সভায় বিভিন্ন বিষয়ে আলোচনা করেন নড়াইল প্রেসক্লাবের সভাপতি অ্যাডভোকেট মোঃ আলমগীর সিদ্দিকী, যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডভোকেট তারিকুজ্জামান লিটু, সাংবাদিক অশোক কুন্ডু, আজিজুল ইসলাম,ফরহাদ খান প্রমুখ।

সভায় উপজেলা নির্বাহী অফিসার রিপন বিশ^াস বলেন, ‘ আমি নড়াইল সদর উপজেলায় গত ১০ সেপ্টেম্বর যোগদান করেছি। আমি সততা ও নিষ্ঠার সাথে কাজ করতে চাই। জনগন যাতে উপজেলায় সেবা নিতে এসে কোন ধরনের হয়রানী না হয় এবং কাঙ্খিত সেবা পায় সে ব্যাপারে সর্বোচ্চ চেষ্টা করবো। গণমাধ্যমকর্মীদের কাছে দাবি থাকবে, আমার চলার পথে কোন ভুল হলে ধরিয়ে দিবেন, যাতে সঠিকভাবে কাজ করতে পারি। আমি আশা করি সকলের সহযোগিতায় নড়াইল সদর উপজেলা পরিষদ একটি জনবান্ধব উপজেলা পরিষদ হিসেবে পরিচিতি পাবে।

সাংবাদিকরা বক্তব্যকালে, একটি দুর্নীতিমুক্ত উপজেলা পরিষদ গঠনে সকল সাংবাদিক পাশে থাকার আশ^াস দেন।

সভায় নড়াইলে কর্মরত বিভিন্ন প্রিন্ট, ইলেকট্রনিক ও অন লাইনের গনমাধ্যমকর্মীরা উপস্থিত ছিলেন। জানাগেছে, ইউএনও রিপন বিশ^াস ২০১৬ সালে ৩৪তম বিসিএস এ সুপারিশপ্রাপ্ত হয়ে বরিশালে সহকারী কমিশনার হিসেবে যোগদান করেন। এরপর ইউএনও হিসেবে প্রথম যোগদান কুষ্টিয়ার খোকসা উপজেলায়। এরপর যশোর সদর উপজেলায় ইউএনও হিসের্বে দায়িত্ব পালন করেছেন। সর্বশেষ গত ১০ সেপ্টেম্বও নড়াইল সদর উপজেলায় ইউএনও হিসেবে যোগদান করেন। বাড়ি ঝিনাইদহ জেলায়। ব্যক্তিগত জীবনে তিনি এক সন্তানের জনক।

আরো দেখুনঃ