নড়াইলের লোহাগড়ায় গৃহবধুকে জবাই করে হত্যা

নড়াইল প্রতিনিধি

নড়াইলের লোহাগড়া উপজেলার জয়পুর ইউনিয়নের গোবিন্দপুর গ্রামে শেফালী বেগম ওরফে আন্না বেগম (৫০) নামে এক গৃহবধুকে জবাই করে হত্যা করেছে দুর্বত্তরা। নিহত শেফালী ওই গ্রামের আলিম শেখের স্ত্রী। পুলিশ সোমবার বেলা ১১টার দিকে ঘর থেকে মৃতদেহ উদ্ধার করে। দুবৃত্তরা ঘর থেকে টাকা ও স্বর্ণালংকার লুট করে নিয়ে গেছে।

জানাগেছে, সোমবার সকালে শেফালী ঘুম থেকে না ওঠায় স্বজনরা ডাকাডাকি করে। এসময় শেফালী বেগমের ঘরের পিছনের দরজার ছিটকানি বাইরে থেকে বন্ধ দেখতে পেয়ে দরজা খুলে ভেতরে প্রবেশ করে। এসময় শেফালীর জবাই করা মৃতদেহ দেখতে পান।

প্রতিবেশি পারুল জানান, শেফালী বেগমের স্বামী আলিম শেখ জাহাজে কমরত আছেন। বর্তমানে তিনি ভারতে অবস্থান করছেন। একমাত্র ছেলে মেহেদী হাসান বিসিএস মৌখিক পরীক্ষার জন্য ঢাকায় অবস্থান করছেন। এছাড়া মেয়ে স্থানীয় একটি কওমী মাদ্রাসায় পড়াশোনা করে। মেয়েটি আবাসিকে থাকেন।

শেফালীর দেবর আবেদ শেখ (৫০) অভিযোগ করেন, টাকা ও গহনার জন্য তার ভাবীকে খুন করা হয়েছে।

লোহাগড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) নাসির উদ্দিন জানান, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করে সুরতহাল প্রতিবেদন শেষে ময়নাতদন্তের জন্য মৃতদেহনড়াইল সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ঘটনাস্থল থেকে হত্যাকান্ডে ব্যবহৃত একটি বটি উদ্ধার করা হয়েছে। নিহতের ঘরের মধ্যে ৫টি গহনার খালি বাক্সো পাওয়া গেছে। ধারণা করা হচ্ছে হত্যাকারীরা শেফালীকে হত্যা করে গহনা ও টাকা লুট করে পালিয়েছে। হত্যাকারীরৈ গ্রেফতারে পুলিশ কাজ শুরু করেছে।

আরো দেখুনঃ