নড়াইলের সম্মিলনী মাধ্যমিক বিদ্যালয়, চালিতাতলা’র ম্যানেজিং কমিটি গঠন আজিজুর রহমান ভূঁইয়া পুনরায় সভাপতি নির্বাচিত

নড়াইল প্রতিনিধি।।
নড়াইল সদর উপজেলার চালিতাতলা সম্মিলনী মাধ্যমিক বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি নির্বাচিত হয়েছেন চন্ডিবরপুর ইউনিয়ন পরিষদের ৭বারের নির্বাচিত চেয়ারম্যান আজিজুর রহমান ভূঁইয়া। এর আগেও তিনি এই বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি ছিলেন।

সোমবার (২০ নভেম্বর) দুপুরে প্রিজাইডিং অফিসার নড়াইল সদর উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসারের অফিস কক্ষে সভাপতি নির্বাচন উপলক্ষে এক সভা অনুষ্ঠিত হয়। প্রিজাইডিং অফিসার সুলতান মাহমুদের সভাপতিত্বে সভায় সদস্যদের সর্বসম্মতিক্রমে ইউপি চেয়ারম্যান আজিজুর রহমান ভূঁইয়াকে সভাপতি মনোনীত করা হয়।

এছাড়া কমিটির অন্যান্য সদস্যরা হলেন অভিভাবক সদস্য শেখ মোঃ আইয়ুব হোসেন, উত্তম সিকদার, বরুন কুমার বিশ^াস, সৈয়দ শরিফুল ইসলাম, সংরক্ষিত মহিলা সদস্য সুবর্না মোস্তফা, শিক্ষক প্রতিনিধি সৈয়দ এনামুল ইসলাম, মোঃ শাহীন ইমাম ও মোসাঃ তাসলিমা খানম। এছাড়া পদাধিকার বলে সদস্য সচিব হিসেবে রয়েছেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক নাসরিন আক্তার।

প্রিজাইডিং অফিসার ও সদর উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার সুলতান মাহমুদ বলেন,‘ সদস্যদের মতামতের ভিত্তিতে সভাপতি নির্বাচিত হয়েছেন আজিজুর রহমান ভঁইয়া। কমিটি অনুমোদনের জন্য যশোর শিক্ষাবোর্ডে পাঠানো হবে। অনুমোদনের পর থেকে আগামী দুবছরের জন্য কমিটি দায়িত্ব পালন করবেন।’

জানাগেছে, আজিজুর রহমান ভুঁইয়া, ৩নং চন্ডিবরপুর ইউনিয়ন পরিষদের ৭বারের নির্বাচিত চেয়ারম্যান। তিনিা বীরশ্রেষ্ঠ নূর মোহাম্মদ ট্রাস্টের সদস্য সচিব। এছাড়া বীরশ্রেষ্ঠ নূর মোহাম্মদ মাধ্যমিক বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি, বীরশ্রেষ্ঠ নূর মোহাম্মদ মহাবিদ্যালয় গভর্নিংবডির সভাপতি, সম্মিলনী মাধ্যমিক বিদ্যালয়, চালিতাততলা এর পরিচালনা কমিটির গত মেয়াদে সভাপতির দায়িত্ব পালনের পাশাপাশি এবারও সভাপতি নির্বাচিত হলেন। এছাড়া সীমানন্দপুর আজিজুর রহমান ভূঁইয়া বালিকা এতিমখানার প্রতিষ্ঠাতা সহ বিভিন্ন সামাজিক, ধর্মীয় প্রতিষ্ঠানের সাথে সম্পৃক্ত রয়েছেন।

আজিজুর রহমান ভূঁইয়া বলেন,‘ বিদ্যালয়ের শিক্ষার মানোন্নয়ন, অবকাঠামো উন্নয়ন সহ সামগ্রিকভাবে উন্নয়নের জন্য অতীতের মতো কাজ করে যাবো। এজন্য বিদ্যালয়ের শিক্ষকবৃন্দ ও নবগঠিত ম্যানেজিং কমিটির সদস্যদের আন্তরিক সহযোগিতা নিয়ে অতীতের মতো কাজ করে যাবে।’

আরএইচ/অননিউজ

আরো দেখুনঃ