নড়াইলে অটিস্টিক শিশুদের ক্রীড়া আনন্দ উৎসব

নড়াইলে অটিস্টিক শিশুদের ক্রীড়া আনন্দ উৎসব ও পুরস্কার বিতরনী অনুষ্ঠিত হয়েছে।

শনিবার নড়াইল জেলা শিল্পকলা একাডেমি চত্বরে ক্রীড়া পরিদপ্তরের বার্ষিক ক্রীড়া কর্মসুচি ২০২৩-২৪ এর আওতায় নড়াইল ক্রীড়া অফিসের আয়োজনে এ ক্রীড়া ও আনন্দ উৎসব অনুষ্ঠিত হয়।

দৌড়, লকলেট/ বিস্কৃট দৌড়, বাস্কেটে বল নিক্ষেপ, লাফ-ঝাপসহ বিভিন্ন প্রতিযোগিতায় ৪০জন অটিস্টিক শিশু অংশ গ্রহন করে। প্রতিযোগী সকল শিশুকে পুরস্কারসহ জার্সি, যাতায়াত ভাড়া, দুপুরের খাবার প্রদান করা হয়। এছাড়া জেলা প্রশাসনের পক্ষ থেকে সকলের মাঝে কম্বল বিতরণ করা হয়।

প্রতিযোগিতা শেষে পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে জেলা ক্রীড়া অফিসার মোঃ কামরুজ্জামানের সভাপতিত্বে অনিস্টিক শিশু ও তাদের অভিভাবকদের উদ্দেশ্যে দিক-নির্দেশনামূলক বক্তব্য দেন প্রধান অতিথি নড়াইল জেলা প্রশাসক মোহাম্মদ আশফাকুল হক চৌধুরী। বিশেষ অতিছি ছিলেন নড়াইলের নির্বাহী ম্যাজিষ্ট্রেট মোঃ রাকিবুল ইসলাম ,জেলা ক্রীড়া সংস্থার অতিরিক্ত সম্পাদক কৃষ্ণপদ দাস, বীরমুক্তিযোদ্ধার সন্তান সিকদার মঞ্জুরুর রহমান পান্নু প্রমুখ। আলোচনা শেষে অতিথিবৃন্দ শিশুদের মাঝে পুরস্কার বিতরন করেন।

অনুষ্ঠানে জেলা ক্রীড়া অফিস, জেলা ক্রীড়া সংস্থার কর্মকর্তাগন ,এনজিও প্রতিনিধি, বিভিনন প্রতিবন্ধী স্কুলের শিক্ষক, প্রতিযোগী অটিস্টিক শিশু ও অবিভাবক সহ বিভিন্ন শ্রেণীপেশার মানুষ উপস্থিত ছিলেন।

এফআর/অননিউজ

আরো দেখুনঃ