নড়াইলে অবসরপ্রাপ্ত বিজিবি চাকুরীজীবি সমবায় সমিতির ডেঙ্গু প্রতিরোধে র‌্যালি

নড়াইল প্রতিনিধি

নড়াইলে ডেঙ্গু প্রতিরোধে সীমান্তের অতন্দ্র প্রহরী (অবঃ) বিজিবি সরকারি চাকুরীজীবী সমবায় সমিতি লিমিটেডের উদ্যোগে র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
বুধবার (৬সেপ্টেম্বর) দুপুরে নড়াইল জেলা পরিষদ চত্বর থেকে এ উপলক্ষে সচেতনতামূলক একটি র‌্যালি বের হয়। র‌্যালিটি শহরের সড়ক প্রদক্ষিণ শেষে একই স্থানে এসে শেষ হয়। পরে জেলা পরিষদ মিলনায়তনে আলোচনা সভায় সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি মোঃ শফিকুর রহমান জামালের সভাপতিত্বে বক্তব্য দেন প্রধান অতিথি নড়াইলের অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট লিংকন বিশ্বাস, বিশেষ অতিথি নড়াইল পৌরসভার মেয়র ও জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আঞ্জুমান আরা, বিজিবি অবসরপ্রাপ্ত সহকারী পরিচালক বীর মুক্তিযোদ্ধা জিএম মনসুর আহম্মেদ, বিজিবি অবসরপ্রাপ্ত সহকারী পরিচালক বীর মুক্তিযোদ্ধা মোঃ সোহরাব হোসেন, বাংলাদেশ প্রেসক্লাব খুলনা বিভাগীয় সভাপতি মোঃ মতিয়ার রহমান, সংগঠনের কোষাধ্যক্ষ মোঃ নজরুল ইসলাম, প্রচার সম্পাদক মোঃ নাজমুল হোসেন প্রমুখ।

বক্তারা বলেন ডেঙ্গু জ¦র প্রতিরোধে এডিস মশার উৎস জমে থাকা পানির স্থান পরিস্কার রাখা,রাস্তার পাশর্^বর্তী ড্রেন,ফুল ফলগাছের টব নিয়মিত পরিস্তার রাখার পরামর্শ দেন। সংগঠনের পক্ষ থেকে সারা দেশের জেলা শাখা গুলোর উদ্যোগে জনসচেতনতায় কার্যক্রম চালাবে বলে জানানো হয়।

পরে ডেঙ্গু প্রতিরোধে অবদানের জন্য সংগঠনের বেশ কয়েকজন সদস্যকে সম্মাননা স্মারক প্রদান করা হয়। অনুষ্ঠানে সংগঠনের খুলনা বিভাগের নেতৃবৃন্দ সহ নানা সামাজিক সংগঠনের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

আরো দেখুনঃ