নড়াইলে অ্যাডভোকেট ফারহানা রেজা পিউলির পক্ষ থেকে সেলাই মেশিন ও ঈদ উপহার বিতরণ

নড়াইল প্রতিনিধি।।

বাংলাদেশ সুপ্রিম কোর্টের আইনজীবী, বাংলাদেশ আওয়ামী লীগের আইন বিষয়ক উপ-কমিটি, নড়াইল জেলা আওয়ামী লীগ ও কেন্দ্রীয় আওয়ামী যুবলীগের সদস্য সদস্য নড়াইলের কৃতি সদস্য অ্যাডভোকেট ফারহানা রেজা পিউলির পক্ষ থেকে ৭জন অসহায় নারীর মাঝে সেলাই মেশিন, শতাধিক দরিদ্র, এতিম ও মাদরাসার ছাত্রদের মাঝে ঈদ উপহার বিতরণ করা হয়েছে। এছাড়া একটি হাফেজিয়া মাদরাসার ছাত্রদের ইফতারীর আয়োজন করা হয়।

সোমবার (৮ এপ্রিল) সকালে লোহাগড়া উপজেলার শালনগর ইউনিয়নের নদীভাঙ্গন কবলিত শিয়েরবর এলাকায় শতাধিক দরিদ্র, এতিম ও মাদরাসার ছাত্রদের মাঝে ঈদ উপহার বিতরণ করা হয়। ঈদ উপহারের মধ্যে ছিলো মুরগী, পোলাও চাল, চিনি, গুড়া দুধ ও সেমাই।

এর আগের দিন নড়াইল সদর উপজেলার বিভিন্ন এলাকার ৫জন ও লোহাগড়া উপজেলার নোয়াগ্রাম ইউনিয়নে দুজন অসহায় ও দুঃস্থ্য নারীকে স্বাবলম্বী করে তুলতে তাদের মাঝে একটি করে সেলাই মেশিন বিতরণ করা হয়। এছাড়া হান্দলা-বাড়ীভাঙ্গা হাফেজিয়া মাদরাসার ছাত্রদের মাঝে ইফতারী বিতরণ করা হয়।

অ্যাডভোকেট ফারহানা রেজার পক্ষে এসব কর্মসূচিতে উপস্থিত ছিলেন সোনালী ব্যাংক নড়াইল শাখার সিনিয়র প্রিন্সিপাল অফিসার মেহেবুব মুন্না, সাংবাদিক আবদুস সাত্তার, নড়াইল জেলা ছাত্রলীগের সাবেক ত্রাণ ও দুর্যোগ বিষয়ক সম্পাদক তৌফিক হাসান সোহান প্রমুখ।

অ্যাডভোকেট ফারহানা রেজা পিউলী বলেন, “পেশাগত কারনে রাজধানীতে অবস্থান করলেও বিভিন্ন সময়ে সাধ্যমতো নড়াইলের মানুষের পাশে দাড়ানোর চেষ্টা করে যাচ্ছি। আগামীতেও অসহায় মানুষের পাশে দাড়ানোর চেস্টা করবো। এভাবে সমাজের সকল সামর্থবান ব্যাক্তিগণ যদি সুবিধাবঞ্চিত ও অসহায় মানুষের পাশে দাড়াতেন তাহলে আমাদের আশেপাশের কেউ তাদের পরিবার নিয়ে কষ্টে থাকবে না।

অ্যাডভোকেট ফারাহানা রেজা পিউলী’র পিতা অ্যাডভোকেট সৈয়দ রেজাউর রহমান আর্ন্তজাতিক অপরাধ ট্রাইব্যুনালে অ্যাটর্নীজেনারেল পদমর্যাদায় রাষ্ট্রপক্ষের আইনজীবি হিসেবে নিযুক্ত আছেন। তাঁদের গ্রামের বাড়ী নড়াইল সদর উপজেলার চন্ডিবরপুর ইউনিয়নের গোয়ালবাথান গ্রামে। অ্যাডভোকেট ফারাহানা রেজা পিউলী পেশাগত কারনে রাজধানীতে অবস্থান করলেও দীর্ঘদিন ধরে ধারাবাহিক ভাবে এলাকায় মানবিক সহযোগিতা দিয়ে যাচ্ছেন। শিক্ষার মানোন্নয়নে শিক্ষাবৃত্তি, ক্রীড়া সামগ্রী বিতরণ, অসহায়দের মাঝে ভ্যান বিতরণ, সেলাই মেশিন বিতরণ, করোনাকালে বিভিন্ন ধরনের সহযোগিতা সহ মানবিক কার্যক্রম চালিয়ে যাচ্ছেন।

এফআর/অননিউজ

আরো দেখুনঃ