নড়াইলে একটু হাসি স্বেচ্ছাসেবী সংগঠনের ২য় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

নড়াইল প্রতিনিধি।।

নড়াইলে নানা আয়োজনের মধ্যদিয়ে একটু হাসি স্বেচ্ছাসেবী সংগঠনের ২য় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে। প্রতিষ্ঠাবার্ষিকীর কর্মসূচির মধ্যে ছিলো ফ্রি চিকিৎসা সেবা ও ঔষুধ বিতরণ, শীতবস্ত্র বিতরণ, আলোচনা সভা, সাংস্কৃতিক অনুষ্ঠান ও পুরষ্কার বিতরণ।

আজ দিনব্যাপী সদর উপজেলার সরসপুর বৃদ্ধাশ্রম ‘‘ বেলা শেষে’ চত্বরে বৃদ্ধাশ্রমের বাসিন্দাদের মাঝে বিনামুল্যে চিকিৎসা সেবা ও ঔষুধ বিতরণ করা হয়। চিকিৎসা সেবা প্রদান করেন ডাঃ দীপ বিশ্বাস সুদীপ ও ডাঃ স্মৃতিকনা সরকার। এছাড়া বৃদ্ধাশ্রমের বাসিন্দাসহ দরিদ্র ও অসহায় মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়।

এছাড়া প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় একটু হাসি স্বেচ্ছাসেবী সংগঠনের পরিচালক মোঃ আবিদুর রহমানের তত্ত¡াবধায়নে, সাধারণ সম্পাদক মোঃ হাসিব মোল্লার সঞ্চালনায় ও সংগঠনের সভাপতি সবুজ হোসেনের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে দিক-নির্দেশনামূলক বক্তব্য দেন নড়াইল জজাকোর্টের আইনজীবি ও বেলাশেষে বৃদ্ধাশ্রমের প্রতিষ্ঠাতা অ্যাডভোকেট মোঃ হেমায়েত উল্লাহ হিরু, সমাজ সেবক মোঃ আশিকুজ্জামান নিয়াজ, সংগঠনের সাংগঠনিক সম্পাদক মিজবাউর রহমান, সহ-সভাপতি মারজান মাহমুদ, জেরিন তাসনিম জেবা, সাহারিনা তন্বী, আতিয়ার রহমান তানহা, শিকদার আজিজুর রহমান, এরশাদ শিকদার, ফারুক শেখ প্রমুখ।

আলোচনা সভা শেষে সংগঠন ও মানবিক কার্যক্রমে বিশেষ ভূমিকা রাখায় বেশ কয়েকজন সদস্যকে পুরষ্কৃত করা হয়।

সংগঠনের প্রতিষ্ঠাতা অনিক ইমাম জানান, একটু হাসি স্বেচ্ছাসেবী সংগঠনের মাধ্যমে শিক্ষা সহায়তা, অসহায় ও দুঃস্থ্যদের চিকিৎসা সেবা কার্যক্রম, আর্থিক ও চিকিৎসা সহায়তা, রক্তদান সহ বিভিন্ন মানবিক কার্যক্রম পরিচালনা করা হয়ে থাকে। সংগঠনটি পরিচালনার জন্য একটি কার্যকরী কমিটির পাশাপাশি ১০ সদস্য বিশিষ্ট উপদেষ্টা পরিষদ ও ২০ জন দাতা সদস্য রয়েছে।

এফআর/অননিউজ

আরো দেখুনঃ