নড়াইলে ওয়ান শ্যূটারগানসহ ৩ অস্ত্র কারবারি আটক

নড়াইল প্রতিনিধি

নড়াইলের কালিয়া পৌরসভার সীতারামপুর থেকে একটি ওয়ান শুটারগানসহ তিন অস্ত্র কারবারিকে আটক করেছে পুলিশ। শনিবার (১ জুন) দুপুরে পুলিশ সুপারের কার্যালয়ে সংবাদ সম্মেলনে এ তথ্য জানানো হয়য়।

আটককৃতরা হলো-খুলনার তেরখাদা উপজেলার কাটেংগা গ্রামের ইকবাল হোসেন মেলেকদার (৩৭), একই উপজেলার ইখড়ী গ্রামের ওবাইদুল্লাহ ফকির (৩৮) ও নড়াইলের কালিয়া উপজেলার বেন্দারচর গ্রামের জাকারিয়া হুসাইন (৩৩)।

পুলিশ সুপার মেহেদী হাসান জানান, শুক্রবার দিনগত রাতে গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ জানতে পারে মোটরসাইকেলে ওই তিন ব্যক্তি অবৈধ অস্ত্র নিয়ে সীতারামপুরের দিকে আসছে। এরপর পুলিশের একটি দল কালিয়া পৌরসভার সীতারামপুরে বেন্দারচরগামী সড়কের পাশে অবস্থান নেয়। এ সময় ওই তিন অস্ত্র কারবারি পালানোর চেষ্টাকালে পুলিশ তাদের ওয়ান শুটারগানসহ আটক করে। এ সময় একটি মোটরসাইকেলও জব্দ করা হয়েছে। আসামী জাকারিয়া ফকির ও মোঃ ওবায়দুল ফকিরের নামে মাদক, চাঁদাবাজিসহ অন্যান্য মামলা রয়েছে।

এ ঘটনায় কালিয়া থানায় ১৮৭৮ সালের দ্য আর্মস এ্যাক্ট এর ১৯অ ধারায় মামলা দায়ের করা হয়েছে (মামলা নং-০১, তারিখ-০১/০৬/২৪)
সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন-অতিরিক্ত পুলিশ সুপার আনোয়ার হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার তারেক আল মেহেদী, কালিয়া থানার ওসি খন্দকার শামীম উদ্দিনসহ অনেকে।

আরো দেখুনঃ