নড়াইলে ওয়ার্কার্স পার্টির লাল পতাকা মিছিল

নড়াইল প্রতিনিধি।।
বাংলাদেশ ওয়ার্কার্স পার্টি নড়াইল জেলা শাখায় সন্ত্রাস বিরোধী দিবস পালন করেছে। বৃহস্পতিবার (১৭ আগস্ট) বিকেলে ওয়ার্কার্স পার্টি নড়াইল জেলা শাখার উদ্যোগে জেলা শিল্পকলা একাডেমি চত্ত¡র থেকে একটি লাল পতাকা মিছিল বের হয়। মিছিলটি শহরের চৌরাস্তা মোড়, আদালত সড়কসহ গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে পুণরায় শিল্পকলা চত্ত¡রে এসে শেষ হয়।

এসময় সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্য রাখেন নড়াইল-২ আসনের সাবেক সংসদ সদস্য শেখ হাফিজুর রহমান, নড়াইল জেলা ওয়ার্কার্স পার্টির সভাপতি অ্যাডভোকেট নজরুল ইসলাম, জেলা সম্পাদক কমরেড অধ্যাপক আমিরুল ইসলাম, নড়াইল সদর উপজেলার সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান স্বপ্না সেন প্রমুখ ।

বক্তারা ১৯৯২ সালের ১৭ আগস্ট ঢাকার তোপখানা রোডে সা¤প্রদায়িক অপশক্তি কর্তৃক পার্টির সভাপতি জননেতা রাশেদ খান মেনন কে হত্যাপ্রচেষ্টার নিন্দা জানান। সা¤প্রতিককালে মার্কিন সাম্রাজ্যবাদ কর্তৃক বাংলাদেশের রাজনীততে নগ্ন হস্তক্ষেপ ও বিএনপি জামাতের দেশ বিরোধী ষড়যন্ত্রের বিরুদ্ধে দেশবাসীকে সতর্ক থাকার আহŸান জানান। উল্লেখ্য, রাশেদ খান মেননকে হত্যাচেষ্টার পর থেকে প্রতিবছর ওয়ার্কার্স পার্টি এই দিনটিকে সন্ত্রাস বিরোধী দিবস হিসেবে পালন করে আসছে।

এফআর/অননিউজ

আরো দেখুনঃ