নড়াইলে খেজুরের রস পান করে ৬ স্কুল ছাত্র হাসপাতালে

নড়াইল প্রতিনিধি।।

নড়াইলে খেজুরের রস খেয়ে ৬জন স্কুল ছাত্র হাসপাতালে ভর্তি হয়েছে। রোববার (২৮ জানুয়ারী) দুপুরে তারা নড়াইল সদর হাসপাতালে ভর্তি হয়।

অসুস্থরা হলেন, শাহাবাদ মাধ্যমিক বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র তামিম মোল্যা,আল মুবিন,নাহিদ হোসেন,ইমন ও নবম শ্রেণির ফাহিম ও রেজওয়ান। তাদের সবার বাড়ি সদরের শাহাবাদ ইউনিয়নের চরবিলা গ্রামে।

প্রত্যক্ষদর্শী শিক্ষার্থীরা জানায়,অসুস্থ ছাত্ররা রোববার স্কুলে এসে ক্লাস না করে পরিকল্পনা করে খেজুরের রস খাওয়ার। পরে তারা স্কুল থেকে বেরিয়ে অদুরে খেজুর গাছে পেতে রাখা রসের ঠিলা গাছ থেকে পেড়ে রস পান করে। কিছু সময় পর তাদের পেটে তীব্র ব্যাথা শুরু হলে তাদের সদর হাসপাতালে ভর্তি হয়।

এ বিষয়ে সদর হাসপাতালের মেডিকেল অফিসার ডাঃ রেজানুল হক বলেন, অসুস্থরা প্রথমবাস্থায় বমি করছিল। পরে তাদের পরীক্ষা-নিরীক্ষা করে চিকিৎসা চলছে। এখন তারা সুস্থ্য। বিষাক্ত কোনো দ্রব্য রসের মধ্যে এসে পড়েছে বা রসে মিশ্রিত কিছু থাকতে বলে তিনি মন্তব্য করেন।

এ বিষয়ে শাহবাদ মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক পরিমল চন্দ্র বিশ্বাস বলেন,শুনেছি আমার স্কুলের নবম ও দশম শ্রেণির ৬জন ছাত্র খেজুরের কাঁচা রস খেয়ে অসুস্থ হয়ে সদর হাসপাতালে ভর্তি হয়েছে। খবর পেয়ে দুপুরে অসুস্থ ছাত্রদের দেখতে হাসপাতালে যাই। সে সময় তারা বমি করছিল। চিকিৎসক বলেছেন এখন ওরা বিপদমুক্ত। রোববার (২৮ জানুয়ারী) অসুস্থ শিক্ষার্থীরা স্কুলে আসেনি এবং তাদের কোনো হাজিরা ছিল না বলে জানান।

এ বিষয়ে শাহাবাদ ইউনিয়নের চেয়ারম্যান জিয়াউর রহমান জিয়া বলেন, বিষয়টি শুনিনি। তবে খোঁজ-খবর নিচ্ছি।

এফআর/অননিউজ

আরো দেখুনঃ