নড়াইলে গণ অধিকার পরিষদের ৩য় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

নড়াইল প্রতিনিধি ।।

গণ অধিকার পরিষদের ৩য় প্রতিষ্ঠা বার্ষিকী ও ২৪ এর শহীদদের স্মরণে নড়াইলে আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠিত হয়েছে। শনিবার বিকেলে জেলা গণ অধিকার পরিষদের উদ্যোগে দলীয় কার্যালয়ে এ কর্মসূচি পালিত হয়।

জেলা গণ অধিকার পরিষদের সাবেক আহবায়ক মোঃ ইমাম হোসেন সেলিমের সভাপতিত্বে সভায় দিক-নির্দেশনামূলক বক্তব্য দেন জেলা গণ অধিকার পরিষদের সদস্য সচিব জামাল খান, যুগ্ম আহবায়ক অমল কৃষ্ণ ঘোষ, জেলা যুব অধিকার পরিষদের সভাপতি মাহাবুব হোসেন মিলন, জেলা শ্রমিক অধিকার পরিষদের সাধারণ সম্পাদক মনিরুল মোল্যা, জেলা ছাত্র অধিকার পরিষদের সভাপতি আনিসুজ্জামান সোহাগ, যুব নেতা আল আমিন খালাসী, ছাত্র নেতা রিয়াজ মোল্যা, মাজিদুল ইসলাম, নাইমুর রহমান প্রমুখ।

বক্তারা বলেন, ৫ আগষ্ট ছাত্র-জনতার আন্দোলনের ফসল হিসেবে আমরা এক নতুন বাংলাদেশ পেয়েছি। আমরা মুক্তভাবে কথা বলতে পারছি। বিভিন্ন কর্মসুচি পালন করতে পারছি। কিন্তু এর আগে আমাদের বাক-স্বাধীনতাকে রুদ্ধ করে রাখা হয়েছিলো। অর্ন্তবর্তীকালীণ সরকার দেশের জনগনকে সুন্দর একটি নির্বাচন উপহার দেয়ার মাধ্যমে আগামীর বাংলাদেশ হবে এই প্রজন্মের জন্য শ্রেষ্ঠ বাংলাদেশ।

আলোচনা সভা শেষে ছাত্র-জনতার আন্দোলনে নিহতদের বিদেহী আত্মার মাগফেরাত ও আহতদের সুস্থ্যতা কামনা করে দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয়।
কর্মসূচিতে গণ অধিকার পরিষদ ও সহযোগী অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

আই/অননিউজ২৪।।

আরো দেখুনঃ