নড়াইলে ধর্মীয় সম্প্রীতি ও সচেতনতামূলক প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত

নড়াইল প্রতিনিধি।।
নড়াইলে দিনব্যাপী “ধর্মীয় সম্প্রীতি ও সচেতনতামূলক ” প্রশিক্ষন কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। সোমবার (২৯ মে) নড়াইল জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে ধর্ম বিষয়ক মন্ত্রনালয়ের ধর্মীয় সম্প্রীতি ও সচেতনতাবৃদ্ধিকরণ প্রকল্পের আয়োজনে এ প্রশিক্ষন অনুষ্ঠিত হয়।

জেলা প্রশাসন ও ইসলামিক ফাউন্ডেশন নড়াইলের সহযোগীতায় প্রশিক্ষনের উদ্বোধন করেন প্রধান অতিথি জেলা প্রশাসক আশফাকুল হক চৌধুরী। নড়াইলের অতিরিক্ত জেলা প্রশাসক মোঃ ফকরুল হাসানের সভাপতিত্বে বক্তব্য দেন বিশেষ অতিথি নড়াইল জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সভাপতি অ্যাডভোকেট সুবাস চন্দ্র বোস, অতিরিক্ত পুলিশ সুপার মোঃ রিয়াজুল ইসলাম, ইসলামিক ফাউন্ডেশন নড়াইল কার্যালয়ের উপ-পরিচালক মোঃ মিজানুর রহমান, ধর্ম বিষয়ক মন্ত্রনালয়ের ধর্মীয় সম্প্রীতি ও সচেতনতাবৃদ্ধিকরণ প্রকল্পের ট্রেইনার আবু সায়েম প্রমুখ। বক্তারা, সমাজ তথা দেশে শান্তি শৃংখলা বজায় রাখতে এবং দেশের উন্নয়নের গতি তরান্বিত করতে গুজব প্রতিরোধের পাশাপাশি সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় রাখার অনুরোধ জানান।

প্রশিক্ষণ কর্মশালায় জনপ্রতিনিধি, বিভিন্ন ধর্মীয় নেতৃবৃন্দ,মসজিদের ইমাম, খতিব, মন্দিরের পুরোহিতসহ শতাধিক ব্যক্তি অংশগ্রহন করেন।

এফআর/অননিউজ

আরো দেখুনঃ