নড়াইলে নানা আয়োজনে আওয়ামীলীগের ৭৫তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হচ্ছে

নড়াইল প্রতিনিধি।।

নড়াইলে নানা আয়োজনের মধ্যদিয়ে বাংলাদেশ আওয়ামীলীগের ৭৫তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হচ্ছে। কর্মসূচির মধ্যে রয়েছে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলণ, বঙ্গবন্ধুর প্রতিকৃতি ও শ্রদ্ধাঞ্জলি, কেককাটা ও আলোচনা সভা।

রবিবার (২৩ জুন) সকাল সাড়ে ৭টায় বাংলাদেশ আওয়ামীলীগ নড়াইল জেলা শাখার আয়োজনে দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলণের মধ্যদিয়ে
প্রতিষ্ঠাবার্ষিকীর কর্মসূচি শুরু হয়। এরপর দলীয় কার্যালয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুস্পমাল্য অর্পন ও গোল চত্বরে বঙ্গবন্ধুর শ্রদ্ধাঞ্জলি নিবেদন করেন নেতৃবৃন্দ। এসময় বিশেষ দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয়।

এসব কর্মসূচিতে বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় কমিটির যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক, জাতীয় সংসদের হুইপ ও নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফী বিন মোর্তজা, নড়াইল জেলা আওয়ামীলীগের সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান অ্যাডভোকেট সুবাস চন্দ্র বোস, সহ-সভাপতি ও নড়াইল পৌরসভার মেয়র আঞ্জুমান আরা, হাসানুজ্জামান, সাধারন সম্পাদক নিজাম উদ্দিন খান নিলু, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আজিজুর রহমান ভূইয়া, জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক সরদার আলমগীর হোসেন, সদর উপজেলা আওয়ামীলয়ীগের সভাপতি অ্যাডভোকেট অচীন চক্রবর্তী, পৌর আওয়ামীলীগের সভাপতি মলয় কুমার কুন্ডু, সাধারণ সম্পাদক রেজাউল বিশ্বাস, জেলা যুবলীগের সভাপতি অ্যাডভোকেট মোঃ গাউছুল আজম মাসুম, সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান খোকন সাহা, জেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক এসএম পলাশ, জেলা ছাত্রলীগের সভাপতি নাঈম ভূঁইয়া, সাধারণ সম্পাদক স্বপ্নীল সিকদার নীল সহ জেলা আওয়ামীলীগসহ সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

বিকালে নড়াইল সরকারি ভিক্টোরিয়া কলেজ সুলতান মঞ্চ চত্বরে ৭৫ পাউন্ড কেককাটা , আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।
এছাড়া লোহাগড়া উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলণ, কেক কাটা ও আলোচনা সভা সহ বিভিন্ন কর্মসূচির মধ্যদিয়ে পালিত হচ্ছে। অনুরূপভাবে কালিযা উপজেলা আওয়ামীলীগ সহ ইউনিয়ন পর্যায়ে বিভিন্ন কর্মসূচির মধ্যদিয়ে প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হচ্ছে।

আরো দেখুনঃ