নড়াইলে নানা আয়োজনে শ্রীকৃষ্ণের ‘শুভ জন্মাষ্টমী’ পালিত

নড়াইল প্রতিনিধি।।
নড়াইলে নানা আয়োজনে শ্রীকৃষ্ণের ‘শুভ জন্মাষ্টমী’ পালিত হয়েছে। বুধবার (৬ আগষ্ট) সকাল সাড়ে ১০টায় নড়াইল জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এ উপলক্ষে আলোচনা সভা ও বিশেষ প্রার্থনার আয়োজন করা হয়।

ধর্ম বিষয়ক মন্ত্রণালয়ের হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাস্টের আয়োজনে অতিরিক্ত জেলা প্রশাসক শাশ^তী শীলের সভাপতিত্বে ও হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাস্টের সহকারী পরিচালক দেবাশীষ বাইনের সঞ্চালনায় সভায় শ্রীকৃষ্ণের জীবনী নিয়ে আলোচনা করেন প্রধান অতিথি নড়াইল জেলা প্রশাসক মোহাম্মদ আশফাকুল হক চৌধুরী, বিশেষ অতিথি জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের লীগের সভাপতি এডভোকেট সুবাস চন্দ্র বোস, নড়াইল পৌরসভার মেয়র আঞ্জুমান আরা, আনসার ভিডিপির জেলা কমান্ড্যান্ট বিকাশ রায়, বীর মুক্তিযোদ্ধা তবিবর রহমান খান, জেলা পূঁজা উদযাপন পরিষদের সভাপতি অশোক কুমার কুন্ডু, সহ-সভাপতি এডভোকেট সঞ্জীব কুমার বসু, নড়াইল জেলা হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদের সভাপতি মলয় কুমার নন্দী প্রমুখ।

আলোচনা সভা শেষে বিশেষ প্রার্থনা অনুষ্ঠিত হয়। প্রার্থনা পরিচালনা করেন নড়াইল টাউন কালিবাড়ি মন্দিরের পুরোহিত মলয় ভট্টাচার্য্য।

অনুষ্ঠানে জেলা ও উপজেলা পূঁজা উদযাপন পরিষদের কর্মকর্তা, সরকারি কর্মকর্তা, সাংবাদিক, মন্দির ভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রমের শিক্ষকসহ অন্যান্যরা সভায় উপস্থিত ছিলেন।

এছাড়াও দিনটি পালন উপলক্ষে নড়াইল রামকৃষ্ণ আশ্রম ও মিশন, লোহাগড়া ও কালিয়া উপজেলায় বিভিন্ন কর্মসূচির মধ্যদিয়ে দিনটি পালিত হয়েছে।

এফআর/অননিউজ

আরো দেখুনঃ