নড়াইলে বিভিন্ন অনিয়মের অভিযোগ এনে বিএনপির সম্মেলন থেকে সরে দাঁড়ালেন সভাপতি প্রার্থী ওলিয়ার রহমান

নড়াইল প্রতিনিধি।।

নড়াইল সদর উপজেলা বিএনপির দ্বি-বার্ষিক সম্মেলনে অবৈধ ভোটার এবং দলে আওয়ামী লীগ ও ওয়ার্কার্স পার্টির নেতাদের অনুপ্রবেশের অভিযোগ এনে সম্মেলন থেকে সরে দাঁড়ালেন সভাপতি প্রার্থী ওলিয়ার রহমান। আগামি ২৭ অক্টোবর নড়াইল সদর উপজেলা বিএনপির দ্বি-বার্ষিক সম্মেলনে অনুষ্ঠিত হবে।

বুধবার (২৩ অক্টোবর) বিকেলে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে সভাপতি প্রার্থী শেখহাটি ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ওলিয়ার রহমান বলেন, সম্মেলন উপলক্ষে যে ভোটার তালিকা করা হয়েছে; সেখানে আওয়ামী লীগ, ওয়ার্কার্স পার্টির নেতাসহ দলে অনুপ্রবেশকারীদের ভোটার করা হয়েছে।

এছাড়া মাইজপাড়া ও হবখালী ইউনিয়নে বিএনপি নেতাদের বাদ রেখেই সম্মেলনের ভোটার করা হয়েছে। এদিকে, নড়াইল জেলার কোনো ইউনিয়ন কমিটি এবং পৌরসভার অধীন কোনো ওয়ার্ড কমিটি ভোটের মাধ্যমে গঠন করা হয়নি। সবক্ষেত্রেই ‘পকেট কমিটি’ গঠিত হয়েছে। সদর উপজেলার ১৩টি ইউনিয়নের বিএনপির কমিটির পূর্ণাঙ্গ তালিকা কখনোই প্রকাশ করা হয়নি। এক্ষেত্রে সদর উপজেলা বিএনপির আহবায়ক ও সদস্য সচিবকে দায়ী করেন তিনি।

এরই ধারাবাহিকতায় সদর উপজেলা বিএনপির দ্বি-বার্ষিক সম্মেলনও পাতানো হবে বলে অভিযোগ করেন জাতীয়তাবাদী মৎস্যজীবী দল সদর উপজেলা শাখার সভাপতি ও সদর উপজেলা বিএনপির সভাপতি প্রার্থী ওলিয়ার রহমান।

আগামি ২৭ অক্টোবর পাতানো সম্মেলনের অভিযোগ এনে সভাপতি প্রার্থী পদ থেকে সরে দাঁড়ানোর ঘোষণা দেন তিনি।

এ ব্যাপারে সদর উপজেলা বিএনপির সদস্য সচিব মোজাহিদুর রহমান পলাশ বলেন, আমাদের বিরুদ্ধে যে অভিযোগ করা হয়েছে; তা ঠিক নয়। দলে কোনো অবৈধ ভোটার করা হয়নি।

একে/অননিউজ24

আরো দেখুনঃ