নড়াইলে মোটরসাইকেল-কাভার্ডভ্যান দুর্ঘটনায় প্রাণ গেলো নবম শ্রেণীর ছাত্রের

নড়াইল প্রতিনিধি।।

নড়াইলে মোটর সাইকেল-কাভার্ডভ্যান দুর্ঘটনায় প্রাণ গেলো নবম শ্রেণীর ছাত্র রিয়ান হাসান মাফুনের (১৪)। এসময় গুরুতর আহত হয়েছে আরোহী খায়রুজ্জামান (১৬)। বুধবার রাত ৮ টার দিকে ঢাকা-নড়াইল-যশোর-বেনাপোল মহাসড়কের তুলারাপুর সিকদার বাড়ি এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত মাফুন তুলারামপুর দক্ষিণ পাড়ার রিপন খানের একমাত্র ছেলে। সে চাঁচড়া নফেল উদ্দিন মাধ্যমিক বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র। এছাড়া আহত খায়রুজ্জামান একই এলাকার শরিফুল ইসলামের ছেলে।

নিহতের পরিবার ও স্থানীয় আহসান হাবিব জানান, মাফুন বুধবার রাত ৮ টার দিকে তার চাচা সুজন খানের মোটর সাইকেল নিয়ে জিনেরী কেনার উদ্দেশ্যে তুলারাপুর বাজারে যাচ্ছিলো। পথিমধ্যে মহাসড়কের তুলারামপুর এলাকার সিকদার বাড়ির কাছে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি কাভার্ড ভ্যানের মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় মাফুন সহ অপর আরোহী খায়রুজ্জামান কে রাস্তার ওপর আছড়ে পড়ে যায়। প্রচন্ড আঘাত ও রক্তক্ষরণ হয় দুজনের। নড়াইল ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশন অফিসার মোঃ মাসুদ রানা বলেন, ‘খবর পেয়ে দমকল বাহিনীর সদস্যদের নিয়ে দ্রæত ঘটনাস্থলে যাই। সেখান থেকে আহত দুজনকে নড়াইল জেলা হাসপাতালে নেয়া হয়। এসময় জরুরী বিভাগে কর্তরত চিকিৎসক মাফুনকে মৃত ঘোষণা করে। এছাড়া গুরুতর আহত খায়রুজ্জামানকে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার
জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করে। খায়রুজ্জামানের বাম পা ও ডান হাত ভেঙ্গে গেছে।’ তুলরামপুর হাইওয়ে থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শওকত হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করেরেন।

একে/অননিউজ২৪

আরো দেখুনঃ