নড়াইলে যুবলীগের সদস্য সংগ্রহ ও নবায়ন কার্যক্রমের উদ্বোধন

নড়াইল প্রতিনিধি।।
বাংলাদেশ আওয়ামী যুবলীগের কার্যক্রমে আরো গতিশীলতা আনতে নড়াইল জেলাব্যাপী যুবলীগের প্রাথমিক সদস্য সংগ্রহ ও নবায়ন কার্যক্রম শুরু হয়েছে।

শুক্রবার (১৫ সেপ্টেম্বর) সকালে বঙ্গবন্ধু স্কোয়াড চত্বরে এ কার্যক্রমের উদ্বোধন করেন প্রধান অতিথি নড়াইল আওয়ামী যুবলীগের আহবায়ক মোঃ ওয়াহিদুজ্জামান।

নড়াইল সদর উপজেলা যুবলীগের আয়োজনে উদ্বোধনী অনুষ্ঠানে সদর উপজেলা যুবলীগের ভারপ্রাাপ্ত সভাপতি মিনা মরফিদুল হাসান শিল্পী মিনার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক বাবলু মোল্যা পরিচালনায় উপস্থিত ছিলেন জেলা যুবলীগের যুগ্ম আহŸায়ক মোঃ ফরহাদ হোসেন, যুগ্ম আহবায়ক মাহফুজুর রহমান, যুবলীগ নেতা আবু সুফিয়ান বাহার প্রমুখ।

বক্তারা বলেন,‘ আওয়ামীলীগের নেতৃত্বাধীন বর্তমান সরকার ডিজিটাল বাংলাদেশ থেকে স্মার্ট বাংলাদেশ বিনির্মানে কাজ করে চলেছে। আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আবারও আওয়ামীলীগ সরকারকে ক্ষমতায় আনতে হবে। এজন্য আওয়ামী যুবলীগকে শক্তিশালী করতে নতুন সদস্য সংগ্রহ ও নবায়ন কার্যক্রম শুরু করা হয়েছে। আমরা বিশ্বাস করি আওয়ামীলীগের পাশাপাশি যুবলীগ দেশব্যাপী বিরোধীদলের ষড়যন্ত্র প্রতিহত সহ সরকারকে পুনরায় ক্ষমতায় আনতে জোরালোভাবে কাজ করে যাবে।

উদ্বোধনী অনুষ্ঠানে যুবলীগের সদর উপজেলা পর্যায়ের বিভিন্ন ইউনিয়ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এফআর/অননিউজ

আরো দেখুনঃ