নড়াইলে রেড ক্রিসেন্টের ঈমাম ও মুয়াজ্জিনদের মাঝে ইফতার সামগ্রী বিতরণ

নড়াইল প্রতিনিধি।।

নড়াইলে পবিত্র রমজান উপলক্ষে রেড ক্রিসেন্ট সোসাইটি নড়াইল ইউনিটের পক্ষ থেকে ১শত ঈমাম ও মুয়াজ্জিনের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে। সোমবার (১ এপ্রিল) সকালে জেলা রেড ক্রিসেন্ট কার্যালয় হতে এসব ইফতার সামগ্রী বিতরণ করা হয়।

বিতরণকৃত ইতফার সামগ্রীর মধ্যে রয়েছে এক কেজি করে খেজুর, সয়াবিন তেল, চিনি, লবন, মুড়ি, ছোলা, সুজি, হাফ কেজি বেসন ও ২ প্যাকেট সেমাই।

এসব ইফতার সামগ্রী বিতরণ করেন বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি নড়াইল জেলা ইউনিটের সাধারণ সম্পাদক কাজী ইসমাইল হোসেন লিটন, সহ-সভাপতি রওশন আরা কবির লিলি, সদস্য বীরমুক্তিযোদ্ধা সাইফুর রহমান হিলু, রাবেয়া ইউসুফ, পৌর কাউন্সিলর রেজাউল বিশ্বাস প্রমুখ। এসময় যুব রেড ক্রিসেন্টের সদস্যরা সার্বিক সহযোগিতা করেন।

রওশন আরা কবির লিলি জানান, রেড ক্রিসেন্ট সোসাইটি সব সময় প্রাকৃতিক দুর্যোগ মোকাবেলা, নদী ভাঙ্গন, অসহায় ও দুঃস্থ্যদের সহযোগিতা. শীতবস্ত্র বিতরণ সহ মানবিক কার্যক্রম পরিচালনা করে থাকে। তারই অংশ হিসেবে পবিত্র রমজান মাসে জেলার বিভিন্ন এলাকার একশত মসজিদের ঈমাম ও মুয়াজ্জিনদের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করা হয়। আগামীতেও রেড ক্রিসেন্ট সোসাইটি মানবিক কার্যক্রম অব্যাহত রাখবে।

এফআর/অননিউজ

আরো দেখুনঃ