নড়াইলে সড়ক দূর্ঘটনায় পৌর মেয়র আঞ্জুমান আরার ড্রাইভার নিহত, মেয়রসহ আহত ৩

নড়াইল প্রতিনিধি।।
সড়ক দূর্ঘটনায় নড়াইল পৌরষবার মেয়র ও জেলা আওয়ামীলীগের সহসভাপতি আঞ্জুমান আরার ড্রাইভার সুজন কর্মকার নিহত (৩৮) এবং মেয়র ও এক কাউন্সিলরসহ ৩জন আহত হয়েছেন। রোববার (৫নভেম্বর) দুপুরে নড়াইল পৌর এলাকার ভওয়াখালী এলাকায় এ দূর্ঘটনা ঘটে।

নিহত সুজন (৩৮) শহরের মহিষখোলা এলাকার নিরাপদ কর্মকারের পূত্র। গাড়ীতে থাকা আহত অন্যরা হলেন কাউন্সিলর ইপি রাণী বিশ্বাস, নড়াইল পৌর যুবলীগের সহ-সভাপতি যুবলীগ নেতা মেশকাতুল ওয়ায়েজিন লিটু এবং নড়াইল পৌরসভার একাউন্টেন্ট সাইফুজ্জামান লিন্টু।

আহত মেশকাতুল ওয়ায়েজিন লিটু জানান, বৃহস্পতিবার দুপুর দেড়টার দিকে নড়াইল পৌর মেয়র ও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আঞ্জুমান আরা গাড়ীতে ৫নং ওয়ার্ডের বাহিরডাঙ্গায় সুইপার কলোনির জায়গা পরিদর্শন করে পৌরসভায় ফিরছিলেন। ভওয়াখালী এলাকার লাবু বিশ্বাসের বাড়ীর পাশে গাড়ীটি নিয়ন্ত্রণ হারিয়ে একটি বাড়ীর দেয়ালে ধাক্কা দিলে এ দুর্ঘটনা ঘটে। এ সময় স্থানীয়রা তাদের উদ্ধার করে নড়াইল সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মেয়রের ড্রাইভার সুজনকে মৃত বলে ঘোষণা করে।

আহত পৌর মেয়রের ছোট মেয়ে ডাক্তার মার্শিয়া আহম্মেদ জানান, নড়াইল সদর হাসপাতালে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য যশোরের কুইন্স হাসপাতালে নেয়া হয়েছে। তিনি তার মায়ের জন্য সকলের কাছে দোয়া চেয়েছেন।

এদিকে মেয়র আঞ্জুমান আরার এ দূর্ঘটনার সংবাদ পেয়ে জেলা প্রশাসক মোহাম্মদ আশফাকুল হক চৌধুরী, জেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতা-কর্মী, মুক্তিযোদ্ধাসহ বিভিন্ন শ্রেনী পেশার মানুষ হাসপাতালে দেখতে আসেন।

এফআর/অননিউজ

আরো দেখুনঃ