নড়াইলে সাড়ে ৮হাজার ইয়াবাসহ দু’মাদক ব্যবসায়ী আটক

নড়াইল প্রতিনিধি।।
নড়াইলে গোয়েন্দা পুলিশের অভিযানে ৮হাজার ৫২০ পিচ ইয়াবাসহ দুই মাদক বাবসায়ীকে আটক করা হয়েছে। শহরের ভওয়াখালী এলাকায় একটি বাড়িতে অভিযান চালিয়ে ইয়াবা উদ্ধার ও তাদেরকে আটক করা হয়।

শনিবার (০৯ সেপ্টেম্বর) বিকালে নড়াইল পুলিশ সুপারের কার্যালয় এক প্রেস ব্র্রিফিংএ জানানো হয়, শুক্রবার (০৮ সেপ্টেম্বর) রাত ৯টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে জেলা গোয়েন্দা পুলিশের ওসি সাজেদুল ইসলামের নেতৃত্বে একটি দল নড়াইল পৌরসভার ভওয়াখালী এলাকায় রেহেনা পারভীনের চারতলা ভবনে অভিযান চালায়। অভিযানকালে সাজিব শেখ (২৩) ও নাজমুল শেখ (৪০) নামে দুজনকে আটক করাস হয়। এসময় ভবন থেকে ৮হাজার ৫২০ পিচ কমলা রংয়ের ইয়াবা উদ্ধার করে পুলিশ।

আটককৃতরা হলো নড়াইলের কালিয়া উপজেলার পাঁচগ্রাম ইউনিয়নের পাটেশ্বরী গ্রামের মৃত সাব্বির শেখের ছেলে সাকিব শেখ (২৩) ও একই উপজেলার সালামাবাদ ইউনিয়নের বিলাউচ গ্রামের শানুর শেখ ছেলে নাজমুল শেখ (৪০)।

প্র্রেস বিফ্রিংএ অতিরিক্ত পুলিশ তারেক আল মেহেদী আরও জানান, এসব ইয়াবা চট্টগ্রাম জেলার বিভিন্ন এলাকা হতে অজ্ঞাতনামা ব্যক্তিদের সহায়তায় সংগ্রহ করে নড়াইল জেলাসহ আশেপাশের বিভিন্ন জেলায় বিক্রি করা হয়।

এ ঘটনায় নড়াইল সদর থানায় মাদকদ্র্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মাদক মামলা হয়েছে। প্রেসিব্রিফিংকালে অতিরিক্ত পুলিশ সুপার মোঃ দোলন মিয়া সহ পুলিশের উর্দ্ধতন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

এফআর/অননিউজ

আরো দেখুনঃ