নড়াইল জেলা আওয়ামীলীগের বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত

নড়াইল প্রতিনিধি।।
বাংলাদেশ আওয়ামীলীগের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার আগামী ১৩ নভেম্বর খুলনার বিভাগীয় জনসভা উপলক্ষে বাংলাদেশ আওয়ামীলীগ,নড়াইল জেলা শাখার এক বিশেষ বর্ধিত ও প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার নড়াইল জেলা আওয়ামীলীগ কার্যালয়ে বাংলাদেশ আওয়ামীলীগ,নড়াইল জেলা শাখার আয়োজনে এ সভা অনুষ্ঠিত হয়।

বাংলাদেশ আওয়ামীলীগ,নড়াইল জেলা শাখার সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডঃ সুবাস চন্দ্র বোসের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক কৃষিবিদ আ,ফ,ম বাহাউদ্দিন নাসিম, বিশেষ অতিথি বাংলাদেশ আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক বি,এম মোজাম্মেল হক, সাংগঠনিক সম্পাদক এস,এম কামাল হোসেন, য়ুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক ও নড়াইল-২ এর সংসদ সদস্য মাশরাফি বিন মোত্তর্জা, কার্য নির্বাহী পরিষদ সদস্য নির্মল কুমার চ্যাটার্জি, নড়াইল -১ এর সংসদ সদস্য কবিরুল হক মুক্তি (এমপি) প্রমুখ। অনুষ্ঠান পরিচালনা করেন বাংলাদেশ আওয়ামীলীগ,নড়াইল জেলা শাখার সাধারন সম্পাদক ও সদর উপজেলা চেয়ারম্যান নিজাম উদ্দিন খান নিলু।

সভায় প্রধান অতিথি বাংলাদেশ আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক কৃষিবিদ আ,ফ,ম বাহাউদ্দিন নাসিম বক্তব্যে বলেন, ‘ বিএনপি- জামাতের অপরাজনীতি,অগ্নি সন্ত্রাস রুখে দিতে বাংলাদেশ আওয়ামীলীগসহ সহযোগী সংগঠনের সকল নেতা-কর্মিকে ঐক্য বন্ধ হয়ে রাজপথে থাকাসহ বঙ্গবন্ধুর সোনার বাংলা স্বপ্ন বাস্তবায়নে জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশের এই উন্নয়ন অগ্রযাত্রা ধরে রাখতে আগামী নির্বাচনে জননেত্রী শেখ হাসিনাকে পুনরায় ক্ষমতায় আনতে হবে।’

এছাড়াও তিনি আরো বলেন, ‘আগামী ১৩ নভেম্বর জননেত্রী শেখ হাসিনার খুলনা সার্কিট হাউজে বিভাগীয় জনসভায় হাজির হয়ে এই জনসভাকে জনসমুদ্রে রুপান্তরিত করে শেখ হাসিনার হাতকে আরো শক্তিশালী করতে হবে। এই জনসভাকে সামনে রেখে বিএনপি- জামাত অবরোধ- হরতাল ডেকেছে, তারা জ্বালাও পোড়াও করছে, অগ্নি সংযোগ করছে, পেট্রোল বোমা মারছে,রাস্তাঘাটে ব্যারিকেট সৃষ্টি করেছে, পুলিশ সদস্যদের হত্যা করেছে, শিক্ষা প্রতিষ্ঠান জালিয়ে দিয়েছে,বাস-ট্রাকসহ যানবাহনে পুড়িয়ে দিয়েছে, বাংলাদেশ আওয়ামীলীগ রাজপথে থেকে বিএনপি-জামাতের সন্ত্রাসী কর্মকান্ডের মোকাবেলা করবে। আইন শৃংখলা বাহিনীর দিকে তাকিয়ে থাকলে চলবেনা, তারা তাদের কাজ করবে, আমরা আমাদের কাজ করবো। বিএনপি-জামাতের হাত থেকে জাতির পিতার সোনার বাংলাদেশকে দেশরক্ষা করতে। আগামী নির্বাচনে জনগনের ভোট নিয়ে উন্নয়নের রোল মডেল জননেত্রী শেখ হাসিনাকে পুর্নবার প্রধানমন্ত্রী নির্বাচিত করে আমরা ঘরে ফিরবো।’

সভায় আওয়ামীলীগের কেন্দ্রীয় নেতৃবৃন্দসহ জেলা, উপজেলা, থানা ,পৌর, ইউনিয়ন আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের সভাপতি, সাধারন সম্পাদকসহ বিপুল সংখ্যক নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এফআর/অননিউজ

আরো দেখুনঃ