নড়াইল পৌরসভার ৮৮৮৮৮৮৮৮৮ টাকার বাজেট ঘোষণা

নড়াইল প্রতিনিধি।।
নড়াইল পৌরসভার আগামী ২০২৩-২০২৪ অর্থ বছরের জন্য ৮৮ কোটি ৮৮ লাখ ৮৮ হাজার ৮ শত ৮৮ টাকার উন্মুক্ত বাজেট ঘোষণা করা হয়েছে। বৃহস্পতিবার (২২জুন) দুপুরে নড়াইল পৌরসভার কার্যালয়ের সভাকক্ষে এ বাজেট ঘোষনা করা হয়। বাজেটে আগামী অর্থ বছরে আয় ও ব্যয় সমান দেখানো হয়েছে। আয় দেখানো হয়েছে রাজস্ব খাতে ৯ কোটি ৬৪ লক্ষ ২হাজার ৬ শত ৩৫ টাকা , উন্নয়ন খাতে ২ কোটি ২ লক্ষ ৪৬ হাজার ২ শত ৫৩ টাকা ও প্রকল্প খাতে ৭৭ কোটি টাকা।

বাজেট উপস্থাপন করেন নড়াইল পৌরসভার মেয়র আঞ্জুমান আরা। বাজেট উপস্থাপন ও বক্তব্যকালে পৌর মেয়র আঞ্জুমান আরা বলেন, ‘নড়াইল পৌরসভার উন্নয়ন পৌর পরিষদকে নিয়ে নিরলসভাবে কাজ করে যাচ্ছি। আমাদের পৌরসভায় নতুন একটি প্রকল্প অর্ন্তভূক্ত হচ্ছে। এই প্রকল্পটির কাজ শুরু হলে পৌরবাসী যতধরনের সুযোগ সুবিধা চাইবে, তার সবই পূরণ করা সম্ভব হবে। প্রকল্পটি বাস্তবায়ন করতে সকলের সহযোগিতা কামনা করছি।’

বাজেট ঘোষণা অনুষ্ঠানে সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক নিজাম উদ্দিন খান নিলু, পৌর আওয়ামীলীগের সভাপতি মলয় কুমার কুন্ডু, পৌরসভার প্যানেল মেয়র কাজী জহিরুল হক, পৌর সভার নির্বাহী কর্মকর্তা মোঃ ওহাবুল আলম, পৌর কাউন্সিলর মো: রেজাউল বিশ্বাস, জেলা বাস-মিনিবাস শ্রমিক ইউনিয়নের সভাপতি বিপ্লব হোসেন বিলো সহ সাংবাদিক, সুশীল সমাজের প্রতিনিধি,পৌরসভার কাউন্সিলরগন ও কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এসকেডি/অননিউজ

আরো দেখুনঃ