নড়াইল পৌরসভা দল বালক ও বালিকা গ্রুপে জেলা চ্যাম্পিয়ন

নড়াইল প্রতিনিধি।।
বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট (বালক অনুর্ধ্ব-১৭) ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট(বালিকা অনুর্ধ্ব-১৭) নড়াইল জেলা পর্যায়ের প্রতিযোতিায় নড়াইল পৌলসভা দল চ্যাম্পিয়ন হয়েছে।

বৃহস্পতিবার বিকালে নড়াইল জেলা প্রাশসন ও জেলা ক্রীড়া অফিসের আয়োজনে যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের পৃষ্ঠপোষকতায় বীরশ্রেষ্ট নূর মোহম্মদ ষ্টেডিয়ামে ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়। ফাইনালে বঙ্গমাতা (বালিকা) ফুটবলে নড়াইল পৌরসভা ২-১ গোলে লোহাগড়া উপজেলাকে এবং বঙ্গবন্ধু (বালক) ফুটবলে নড়াইল পৌরসভা দল টাইব্রেকারে ৫-৪ গোলে লোহাগড়া উপজেলাকে পরাজিত করে জেলা চ্যাম্পিয়ন হয়।

প্রতিােগিতা শেষে বিজয়ীদের মাঝে পুরষ্কার বিতরণ করেন প্রধান অতিথি নড়াইল জেলা প্রশাসক মোহাম্মদ আশফাকুল হক চৌধুরী। পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) শাশ্বতী শীলের সভাপতিত্বে বক্তব্য দেন অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট লিংকন বিশ্বাস, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা শারমিন আক্তার, নড়াইল পৌরসভার মেয়র ও জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আঞ্জুমান আরা, লোহাগড়া পৌরসভার মেয়র সৈয়দ মশিউর রহমান, জেলা ক্রীড়া অফিসার মোঃ কামরুজ্জামান, পৌরসভার কাউন্সিলর মোঃ রেজাউল বিশ্বাস প্রমুখ।

বক্তারা, খেলাধুলার বিকাশে সরকারের পাশাপাশি ক্রীড়া সংস্থা, প্রতিষ্ঠান ও ব্যক্তি উদ্যোগে বিভিন্ন এলাকায় বেশি বেশি খেলাধুলার আয়োজনের অনুরোধ জানান। তথ্য প্রযুক্তির এই যুগে শারীরিক সুস্থ্যতা ও মানষিক বিকাশের জন্য তরুন প্রজন্মকে নিয়মিত খেলাধুলায় অংশগ্রহণের আহবান জানান।

এসময় সরকারি কর্মকর্তা, জেলা ক্রীড়া সংস্থা, জেলা ক্রীড়া অফিসের কর্মকর্তা-কর্মচারী, ফুটবলপ্রেমী দর্শকরা উপস্থিত ছিলেন।

এর আগে গত ১১ অক্টোবর সকালে জেলা পর্যায়ের খেলা শুরু হয়। প্রতিযোগিতায় বালক ও বালিকা গ্রæপে জেলার তিনটি উপজেলা ও নড়াইল পৌরসভার মোট ৮টি দল অংশগ্রহণ করে।

এফআর/অননিউজ

আরো দেখুনঃ