নড়াইল পৌর মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি নির্বাচিত হলেন কাজী জহিরুল হক

নড়াইল প্রতিনিধি।।
নড়াইল পৌর মাধ্যমিক বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি নির্বাচিত হয়েছেন নড়াইল পৌরসভার প্যানেল মেয়র কাজী জহিরুল হক। এর আগেও তিনি এই বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি ছিলেন।

আজ দুপুরে নড়াইল সদর উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার ও প্রিজাইডিং অফিসারের অফিস কক্ষে সভাপতি নির্বাচন উপলক্ষে এক সভা অনুষ্ঠিত হয়। প্রিজাইডিং অফিসার সুলতান মাহমুদের সভাপতিত্বে সভায় সদস্যদের সর্বসম্মতিক্রমে পৌরসভার প্যানেল মেয়র কাজী জহিরুল হককে সভাপতি মনোনীত করা হয়।

এছাড়া কমিটির অন্যান্য সদস্যরা হলেন প্রতিষ্ঠাতা সদস্য নড়াইল পৌরসভার মেয়র আঞ্জুমানা আরা, অভিভাবক সদস্য মোঃ শামসুর রহমান, মোঃ তজিবর রহমান, মোঃ মুজিবুর রহমান, মোঃ মোমরেজ মোল্যা, সংরক্ষিত মহিলা সদস্য আকলিমা খাতুন, শিক্ষক প্রতিনিধি মোঃ রকিবুল ইসলাম, কল্লোল কুমার বিশ্বাস, সংরক্ষিত মহিলা শিক্ষক প্রতিনিধি মোসাঃ হাসনা হেনা। এছাড়া পদাধিকার বলে সদস্য সচিব হিসেবে রয়েছেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক কোহিনুর আক্তার।

প্রিজাইডিং অফিসার ও সদর উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার সুলতান মাহমুদ বলেন,‘ সদস্যদের মতামতের ভিত্তিতে সভাপতি নির্বাচিত হয়েছেন কাজী জহিরুল হক। কমিটি অনুমোদনের জন্য যশোর শিক্ষাবোর্ডে পাঠানো হবে। অনুমোদনের পর থেকে আগামী দুবছরের জন্য কমিটি দায়িত্ব পালন করবেন।’

জানাগেছে, কাজী জহিরুল হক নড়াইল পৌরসভার ৩নং ওয়ার্ডের (মহিষখোলা) একাধিকবার নির্বাচিত কাউন্সিলর। বর্তমানে তিনি ১নং প্যানেল মেয়র হিসেবে দায়িত্ব পালন করছেন। এছাড়া জেলা বাস মিনিবাস মালিক সমিতির পর পর তিনবারের নির্বাচিত সাধারণ সম্পাদক।

সভাপতি কাজী জহিরুল হক বলেন,‘ বিদ্যালয়ের শিক্ষার মানোন্নয়ন, অবকাঠামো উন্নয়ন সহ সামগ্রিকভাবে উন্নয়নের জন্য অতীতের মতো কাজ করে যাবো। এজন্য বিদ্যালয়ের শিক্ষকবৃন্দ ও নবগঠিত ম্যানেজিং কমিটির সদস্যদের আন্তরিক সহযোগিতা নিয়ে অতীতের মতো কাজ করে যাবে।’

এফআর/অননিউজ

আরো দেখুনঃ