নড়াইল সীরাতুন্নবী (সাঃ) উদযাপন ও ছাত্র আন্দোলনে শহীদের জন্য দোয়া অনুষ্ঠিত

নড়াইল প্রতিনিধি।।

সীরাতুন্নবী (সাঃ) উদযাপন ও বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে শহীদের আত্মার মাগফেরাত কামনা করে নড়াইলে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
মঙ্গলবার (৩ সেপ্টেম্বর) বিকালে বাংলাদেশ জামায়াতে ইসলাম কলোড়া ইউনিয়ন শাখার আয়োজনে আগদিয়া-বিছালী যৌথ ঈদগাহ মাঠে এ সভা অনুষ্ঠিত হয়।

মাওলানা আশরাফ আলীর সভাপতিত্বে সভায় দিক-নির্দেশনামুলক বক্তব্য তুলে ধরেন প্রধান অতিথি বাংলাদেশ জামায়াতে ইসলাম নড়াইল জেলা শাখার সেক্রেটারী সাবেক ভাইস চেয়ারম্যান মাওলানা ওবায়দুল্লাহ কায়সার, বিশেষ অতিথি শেখহাটি ইউনিয়ন জামায়াতের দায়িত্বশীল মাওলানা হারুন অর রশিদ আশরাফী, কলোড়া ইউনিয়ন জামায়াতের আমীর হাফেজ আব্দুল হান্নান, জামায়াত নেতা এনামুল হক, ইসমাইল হোসেন, নাজমুল হক, এরাদত হোসেন প্রমুখ।

বক্তারা বলেন, আল্লাহর জমিনে দ্বীন কায়েম করা ফরজ। এই অশান্ত পৃথিবীতে যদি শান্তি প্রতিষ্ঠা, দুর্নীতি প্রতিরোধ, সকল প্রকার অন্যায়-অবিচার, জুলুম, নির্যাতন দুরীভুত করতে হলে ইসলাম কায়েম করতে হবে। বাংলাদেশকে একটি সুন্দর সমৃদ্ধশালী রাষ্ট্রে পরিণত করতে জামায়াতে ইসলামী নিরলসভাবে কাজ করে চলেছে।
সভায় সীরাতুন্নবী (সাঃ) এর ওপর আলোচনা শেষে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে শহীদের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয়।

আরো দেখুনঃ