নড়াইল-০১ আসনে নৌকার প্রার্থী মুক্তির গণসংযোগ

নড়াইল প্রতিনিধি।।

নড়াইল-০১ আসনের আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী বি.এম কবিরুল হক মুক্তি নড়াইলের বিভিন্ন এলাকা গনসংযোগ ও পথসভা করলেন।

তিনি বৃহস্পতিবার (২১ ডিসেম্বর) সকাল থেকে শুরু করে দিনব্যাপি সদরের শেখহাটি ইউনিয়নের সংখ্যালঘু এলাকার মালিয়াট, হাতিয়াড়া, গোয়াখোলাসহ কয়েকটি স্থানে জনসংগোগসহ পথসভা করেন।

তিনি বলেন, স্বাধীনতার ৫৩ বছর পরও শুনতে হয় নৌকা মার্কা যদি না থাকে তাহলে এদেশে হিন্দুরা থাকতে পারবে না, অন্যান্য ধর্মালম্বি ও স্বাধীনতার পক্ষের মানুষ থাকতে পারবে না। আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সবাইকে ভোটকেন্দ্রে এসে নৌকা মার্কায় ভোট দিয়ে জননেত্রী শেখ হাসিনাকে রাষ্ট্র ক্ষমতায় বসানোর জন্য আহবান জানান।

এ সময় সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডঃ ওমর ফারুক, কালিয়া উপজেলা আওয়ামী লীগ নেতা ইমদাদুল ইসলাম, শেখহাটি ইউনিয়নের চেয়ারম্যান গোলক চন্দ্র বিশ্বাস, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি তাপস পাঠকসহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতা কর্মিসহ এলাকার বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ উপস্থিত ছিলেন।

এ আসনে নৌকা প্রতিকের প্রার্থী বর্তমান এমপি বি এম কবিরুল হক মুক্তির সাথে নির্বাচনী লড়াইয়ে মাঠে রয়েছেন জাতীয় পার্টি, ওয়ার্কার্স পার্টি,তৃণমূল বিএনপি’,জাতীয় পার্টি-জেপি’র প্রাথী। এ আসনে কবিরুল হক মুক্তির স্ত্রী স্বতন্ত্র প্রার্থী চন্দনা হক (ঈগল পাখি) প্রতিক পেলেও তিনি মঙ্গলবার (১৯ ডিসেম্বর) কালিয়ায় এক সংবাদ সম্মেলনে নির্বাচন থেকে সরে দাঁড়িয়েছেন। এ আসনে তার আর শক্ত কোনো প্রতিদ্বন্দ্বি প্রার্থী নেই।

এফআর/অননিউজ

আরো দেখুনঃ