নতুন চলচ্চিত্রে রাশেদ মামুন অপু

অনলাইন ডেস্ক।।

টিভি নাটকের জনপ্রিয় অভিনেতা রাশেদ মামুন অপু। ছোটপ র্দার পাশাপাশি কাজ করছেন চলচ্চিত্রেও। ইতোমধ্যে ভিন্ন ভিন্ন চরিত্রে অভিনয় করে দর্শকপ্রিয় হয়ে উঠেছেন তিনি। সম্প্রতি ‘শেষ বাজি’ নামের নতুন চলচ্চিত্রে চুক্তিবদ্ধ হয়েছেন অপু। সিনেমাটি নির্মাণ করবেন পরিচালক মেহেদী হাসান। শনিবার (১৩ মে) খবরটি নিশ্চিত করেন অপু। তিনি বলেন, অনেক দিন ধরেই ‘শেষ বাজি’ নিয়ে আলোচনা চলচিল। সিনেমার গল্পটি চমৎকার। সাধারণত পর্দায় আমরা প্রেম ভালোবাসার গল্প দেখি। কিন্তু এটি কিছুটা থ্রিলার ধাঁচের সিনেমা।জুয়া খেলা দিয়ে একজন মানুষের জীবন কীভাবে শেষ হয়ে যায়, মূলত সেই গল্পেই নির্মিত হবে ‘শেষ বাজি’।

অভিনেতা আরও বলেন, সিনেমায় আমার চরিত্রটি মনে রাখার মতো। দীর্ঘদিন ধরেই বেশ কয়েকটি চলচ্চিত্রের অফার পেয়ে আসছিলাম। কিন্তু মনের মতো গল্প ও চরিত্র না পাওয়ায় কাজ করা হচ্ছিল না। যেটা এই সিনেমায় মাধ্যমে পেয়েছি। অপু বলেন, গল্পের সঙ্গে সামঞ্জস্য রেখে গান ও অ্যাকশনসহ বাণিজ্যিক ধারার সব উপকরণ চলচ্চিত্রটিতে রাখা হয়েছে। আশা করছি, সিনেমাটি মুক্তির পর দর্শকদের ভীষণ পছন্দ হবে।

প্রসঙ্গত, ছোটপর্দার গণ্ডি পেড়িয়ে এখন বড়পর্দায় ব্যস্ততা বেড়েছে অপুর। বর্তমানে ৯ টি সিনেমা মুক্তি অপেক্ষায় রয়েছে এই অভিনেতার।

ফরহাদ/অননিউজ

আরো দেখুনঃ