নবাবগঞ্জে ট্রাক নিয়ন্ত্রন হারিয়ে খাদে পড়ে চালক নিহত সহযোগী আহত

হিলি প্রতিনিধি।।

দিনাজপুরের নবাবগঞ্জে হার্ডবোর্ড বোঝাই একটি ট্রাক নিয়ন্ত্রন হারিয়ে সড়কের পার্শ্বের খাদে পড়ে ট্রাকের চালক শাকিল আহমেদ (৪০) নিহত হয়েছেন। এঘটনায় ট্রাকের সহকারি চালক আসিফ হোসেন (২৫) গুরুত্বর আহত হয়েছে। বর্তমানে সে নবাবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে।

বুধবার ভোররাত পৌনে ৪টায় দিনাজপুর গোবিন্দগঞ্জ মহাসড়কের বাজিতপুর বাজারের পার্শ্বে এই সড়ক দুর্ঘটনাটি ঘটে। নিহত শাকিল আহমেদ কুষ্টিয়া জেলার মিরপুর থানার তাতীবন্দর গ্রামের আশরাফ আলীর ছেলে। আহত আসিফ হোসেন একই এলাকার আজিবরের ছেলে।

নবাবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফেরদৌস ওয়াহিদ স্থানীয়দের বরাত দিয়ে জানান, ঢাকা থেকে হার্ডবোর্ড বোঝাই একটি ট্রাক দিনাজপুরের উদ্দেশ্যে ছেড়ে আসে। পথে নবাবগঞ্জ থানাধীন দিনাজপুর-গোবিন্দগঞ্জ মহাসড়কের বাজিতপুর বাজারের পূর্ব পার্শ্বে ব্রীজের নিকট ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে গিয়ে সড়কের পার্শ্বে খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই চাপা পড়ে ট্রাকের চালক শাকিল নিহত হয়। এঘটনায় তার সহযোগী আসিফকে গুরুত্বর আহত অবস্থায় উদ্ধার করে নবাবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।খবর পাওয়া মাত্র ঘটনাস্থলে পুলিশ উপস্থিত হয়েছে।সড়কদিয়ে যান চলাচল স্বাভাবিক আছে।এঘটনায় আইনগত ব্যবস্থা গ্রহন প্রক্রিয়াধীন রয়েছে বলেও জানান তিনি।

আরো দেখুনঃ