নরসিংদীতে প্রকাশ্যে দিবালোকে ইউপি সদস্যকে গুলি করে হত্যা

নরসিংদী জেলা প্রতিনিধি।।

নরসিংদীতে প্রকাশ্যে দিবালোকে জনসম্মুক্ষে এক ইউপি সদস্যকে গুলি করে ও জবাই করে হত্যা করেছে দুবৃত্ত্বরা। আজ দুপুর পৌনে ২টার দিকে নরসিংদীর পাচঁদোনা ইউনিয়নের পাকুড়িয়া বাজারে এই হত্যাকান্ডের ঘটনা ঘটে। নিহত রুবেল আহাম্মেদ ওরফে বডি রুবেল আমদিয়া ইউনিয়ন পরিষদের ৮ নং ওয়ার্ডের সদস্য। সে ভৌয়ম গ্রামের শাজাহান মিয়ার বাসিন্দা।

পুলিশ ও স্থানীয়রা জানায়, নরসিংদীর আমদিয়া ইউনিয়ন পরিষদের ৮ নং ওয়ার্ডের সদস্য নিহত রুবেল আহাম্মেদ ওরফে বডি রুবেল দুপুরে পাকুড়িয়া বাজারে আসে। কাজ শেষে পৌনে ২টার দিকে মটরসাইকেল যোগে বাড়ির দিকে যাচ্ছিল। ওই সময় প্রাইভেটকার যোগে একদল দুবৃত্ত্ব তাকে লক্ষ কর পরপর ৬ রাউন্ড গুলি করে। গুলিবৃদ্ধ হওয়ার পর রুবেল মাটিতে লুটিয়ে পড়ে। পরে দুবৃত্ত্বরা তার শরীরের উপরে বসে গলা কেটে জবাই করে মৃত্যু নিশ্চিত করে বীর দর্পে পালিয়ে যায়। প্রকাশ্য দিবালোকে হত্যাকান্ডের খবর ছড়িয়ে পড়লে ঘটনাস্থলে শত শত মানুষ ভীড় জমায়। হত্যাকান্ডের পর এলাকায় আতঙ্ক বিরাজ করে।

গোয়েন্দা পুলিশের একটি সূত্র থেকে জানাগেছে,গেল আমদিয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে নিহত রুবেল আহাম্মেদের সাথে একই ওয়াড থেকে নির্বাচন করেন প্রতিদন্ধি প্রার্থী ছিলেন ইমরুল। ওই সময় দুই প্রার্থীর মধ্যে একধিক বার হামলা মামলা ভাংচুরের ঘটনা ঘটে। ওই নির্বাচনে কেন্দ্রে প্রভাব খাটিয়ে নিহত রুবেল বিজয়ী হয়। এনিয়ে প্রতিদন্ধি প্রার্থী ইমরুলের সাথে দন্ধ আরো গনিভূত হয়। এর জের ধরে এই হত্যাকান্ড ঘটতে পারে বলে জানিয়েছেন গোয়েন্দা পুলিশের একটি দল।

মাদবধী থানার এস আই ফজলে রাব্বি ঘটনার সতত্যা নিশ্চিত করে বলেন, হত্যাকান্ডের খবর পেয়ে ইউপি সদস্যের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সদর হাসপাতালের মর্গে প্রেরর করা হয়েছে। হত্যাকান্ডের রহস্য উদঘাটনে তদন্ত করছে পুলিশ।

এফআর/অননিউজ

আরো দেখুনঃ