নাঙ্গলকোট অর্থমন্ত্রীর জন্য ভোট চাওয়া সেই ওসিকে প্রত্যাহার

নিজস্ব প্রতিবেদক।।
শোক দিবসের আলোচনায় অর্থমন্ত্রীর জন্য ভোট চাওয়া নাঙ্গলকোট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ফারুক হোসেনকে প্রত্যাহার করে কুমিল্লা পুলিশ লাইনওয়ারে সংযুক্ত করা হয়েছে। নাঙ্গলকোট থানার নতুন ভারপ্রাপ্ত কর্মকর্তা হয়েছেন কুমিল্লা সদর দক্ষিণ মডেল থানার (ওসি) দেবাশীষ চৌধুরীকে দায়িত্ব দেওয়া হয়েছে।

বৃহস্পতিবার (১৭ আগস্ট) রাতে কুমিল্লার পুলিশ সুপার আব্দুল মান্নান স্বাক্ষরিত অফিস আদেশে এ তথ্য জানানো হয়। এ অফিস আদেশ অবিলম্বে কার্যকরের পাশাপাশি পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত এটি বহাল থাকবে বলেও বলা হয়েছে।

এ বিষয়ে নাঙ্গলকোট চৌদ্দগ্রাম সার্কেল এএসপি জাহিদুল ইসলাম বলেন,ওসি মো. ফারুক হোসেনকে নিয়মিত বদলি করা হয়েছে। এর আগে গত মঙ্গলবার (১৫ আগস্ট) দুপুরে নাঙ্গলকোট উপজেলা মিলনায়তনে এক অনুষ্ঠানে কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের সভাপতি ও অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামালের জন্য ভোট চান ওসি ফারুক হোসেন। জাতীয় শোক দিবস উপলক্ষে এই অনুষ্ঠানের আয়োজন করেছিল উপজেলা প্রশাসন। ওই অনুষ্ঠানে ওসি ফারুক হোসেন বলেন, ‘নাঙ্গলকোটের মানুষ গণহারে ওনাকে (আ হ ম মুস্তফা কামাল) আবার নির্বাচিত করবেন। এটা আমার দিক থেকে আপনাদের কাছে মিনতি। আসলে মাননীয় অর্থমন্ত্রী নাঙ্গলকোটের এত উন্নয়ন করেছেন। নাঙ্গলকোটের অনেক এলাকায় রাস্তাঘাট ছিল না, বিদ্যুৎ ছিল না। উনি যখন আসলেন, তখন আপনাদের মন জয় করলেন এবং আপনাদেরকে উন্নয়নের শিখরে পৌঁছে দিলেন। এরপর তার ওই বক্তব্যের ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়ে। বিষয়টি নিয়ে আলোচনা- সমালোচনা শুরু হয়। এরই মধ্যে বদলির এই আদেশ আসলো।

এফআর/অননিউজ

আরো দেখুনঃ