নাঙ্গলকোট প্রেসক্লাব সদস্যদের সাথে উপজেলা প্রশাসনের মতবিনিময় ও সম্মাননা প্রদান

বারী উদ্দিন আহমেদ বাবর।।

কুমিল্লার নাঙ্গলকোট প্রেসক্লাব সদস্যদের সাথে নাঙ্গলকোট উপজেলা প্রশাসনের পক্ষ থেকে মতবিনিময় সভা মঙ্গলবার দুপুরে উপজেলা
নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে অনুষ্ঠিত হয়েছে। মতবিনিময় সভা শেষে সা¤প্রতিক সময়ে দেশের রাজনৈতিক পট পরিবর্তনের ফলে তৈরী হওয়া বিশেষ পরিস্থিতিতে ও বন্যা দুর্যোগে সংবাদ প্রচার এবং প্রশাসনকে বিভিন্নভাবে সহযোগিতা করায় নাঙ্গলকোট প্রেসক্লাব পরিবারকে
উপজেলা প্রশাসনের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়। মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন নাঙ্গলকোট উপজেলা নির্বাহী কর্মকর্তা সুরাইয়া আক্তার লাকী।

ওই সভায় উপস্থিত ছিলেন নাঙ্গলকোট প্রেসক্লাবের ভারপ্রাপ্ত সভাপতি মাঈন উদ্দিন দুলাল, সাধারণ সম্পাদক তাজুল ইসলাম, সহ-সাধারণ সম্পাদক বারী উদ্দিন আহমেদ বাবর, সাংগঠনিক সম্পাদক কেফায়েত উল্লাহ মিয়াজী,দপ্তর সম্পাদক ইমরান হোসেন সোহান, প্রচার ও প্রকাশনা সম্পাদক বাপ্পি মজুমদার ইউনুস, সদস্য মাস্টার সোহরাব হোসেন, প্রভাষক ত্বোহা হাসান ভূঁইয়া স্বাধীন, সাইফুল ইসলাম, সাফায়েত উল্লাহ মিয়াজী, নাঈম উদ্দিন প্রমূখ।

সভাপতির বক্তব্যে উপজেলা নির্বাহী কর্মকর্তা সুরাইয়া আক্তার লাকী বলেন, বিগত সময়ে এবং দেশের বিশেষ পরিস্থিতিতে ও বন্যা দুর্যোগে
সংবাদ প্রচার এবং প্রশাসনকে পাশে থেকে আপনারা যে সহযোগিতা করেছেন তা প্রশংসা পাওয়ার দাবিদার। আপনারা আমাদের ভুলগুলো যেমনি ভাবে লিখবেন, আমাদের ভাল কাজের ক্ষেত্রেও সহযোগিতা করবেন। এ দেশের সামগ্রীক উন্নয়নে মিডিয়ার গুরত্ব অপরিসীম। আমরা পেছনে নিয়ে যেতে চাই না, সবাই মিলে দেশকে এগিয়ে নিয়ে যেতে হবে বলেও অভিমত প্রকাশ করেন তিনি।

একে/অননিউজ24

আরো দেখুনঃ