নায়িকা অপু বিশ্বাসকে দেখতে গিয়ে প্রাণ গেল মজনুর

অনলাইন ডেস্ক।।

জামালপুরে মেলান্দহ উপজেলার দুরমুট বৈশাখী মেলায় সাংস্কৃতিক অনুষ্ঠানে চিত্রনায়িকা অপু বিশ্বাসকে দেখতে যাওয়ার পথে সড়ক দুর্ঘটনায় মো. মজনু মিয়া (৪০) নামে এক ব্যবসায়ীর মৃত্যু হয়েছে।

শনিবার (৪ মে) দুপুর ১২টার দিকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এর আগে গত বৃহস্পতিবার (২ মে) রাত ৮টার দিকে উপজেলার ফুলতলা মোড়ে সড়ক দুর্ঘটনায় মারাত্মকভাবে মাথায় আঘাত পান তিনি।

নিহত মজনু মিয়া ইসলামপুর উপজেলার মুখশিমলা এলাকায় মৃত দুলাল মিয়ার ছেলে। তিনি পেশায় কলা ব্যবসায়ী ছিলেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, মজনু মিয়া গত বৃহস্পতিবার উপজেলা দুরমুট ইউনিয়নের বৈশাখী মেলায় সাংস্কৃতিক অনুষ্ঠানে আসা চিত্রনায়িকা অপু বিশ্বাসকে দেখতে ইসলামপুর থেকে অটোরিকশায় করে যাচ্ছিলেন। অটোরিকশাটি ফুলতলা মোড়ে পৌঁছালে পেছনে থেকে আরেকটি অটোরিকশা তাতে ধাক্কা দেয়। এতে অটোরিকশা থেকে পড়ে মাথায় মারাত্মকভাবে আঘাত পান মজনু মিয়া। ইসলামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে উন্নত চিকিৎসার জন্য তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে আজ দুপুর ১২টার দিকে তার মৃত্যু হয়।

নিহতের স্বজনরা জানান, বৃহস্পতিবার সন্ধ্যার পর দুরমুট মেলায় চিত্রনায়িকা অপু বিশ্বাসকে দেখার জন্য অটোরিকশা করে যাচ্ছিলেন মজনু মিয়া। তিনি অটোরিকশার সামনে বসেছিলেন।

এ বিষয়ে মেলান্দহ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাজু আহম্মেদ বলেন, সড়ক দুর্ঘটনায় এক ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। গত বৃহস্পতিবার রাতে দুর্ঘটনা ঘটে। আজ ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়েছে।
সূত্রঃ বিডিলাইভ24

আরো দেখুনঃ