নিউইয়র্কে দুই বাসের সংঘর্ষ, আহত ১৮

যুক্তরাষ্ট্রের নিউইয়র্ক শহরে দুই বাসের সংঘর্ষে ১৮ জন আহত হয়েছেন। স্থানীয় সময় বৃহস্পতিবার সন্ধ্যায় ডাউনটাউন ম্যানহাটনে ছাদখোলা বাসের সঙ্গে আরেকটি বাসের সংঘর্ষ হলে আহতের ওই ঘটনা ঘটে। শুক্রবার এক প্রতিবেদনে এই তথ্য জানিয়েছে সংবাদমাধ্যম বিবিসি।

প্রতিবেদনে বলা হয়েছে, বৃহস্পতিবার স্থানীয় সময় সন্ধ্যা ৭টার পর এই দুর্ঘটনাটি ঘটে বলে কর্মকর্তারা জানিয়েছেন। দুর্ঘটনার সময় উভয় বাসই যাত্রীতে পূর্ণ ছিল বলে মনে করা হচ্ছে।

এক সংবাদ সম্মেলনে ফায়ার বিভাগের কর্মকর্তারা বলেছেন, সংঘর্ষের কারণ এখনও নির্ধারণ করা যায়নি। দুর্ঘটনার পর মানুষকে উদ্ধার করতে দড়ি ও মই ব্যবহার করা হয়। এছাড়া সম্ভাব্য আঘাতের খোঁজে আরো ৬৩ জনের অবস্থা ‘মূল্যায়ন’ করছেন কর্মকর্তারা।KSRM
দমকল বিভাগের কর্মকর্তারা বলেছেন, আহতদের কারো আঘাত প্রাণঘাতী বলে মনে হচ্ছে না। আহত বেশিরভাগ যাত্রীই কাটা, ক্ষত, স্ক্র্যাপ, ফ্র্যাকচার এবং মাথা ও ঘাড়ে আঘাত পেয়েছেন।

দুর্ঘটনাকবলিত বাসের যাত্রী ইশরাক জাহান বিবিসির মার্কিন সহযোগী সিবিএস নিউজের কাছে দুর্ঘটনার বর্ণনা দিয়েছেন। তিনি বলছেন, আমি আমার পাশের নারীর চিৎকার শুনতে পাই, তাই আমি সামনে তাকাই এবং বাসটিকে আমাদের দিকে দ্রুতগতিতে এগিয়ে আসতে দেখি।

এফআর/অননিউজ

আরো দেখুনঃ