নিউজিল্যান্ডের টি-টোয়েন্টি দলে ফিরলেন উইলিয়ামসন

অনলাইন ডেস্ক।।

সাদা বলের সিরিজ খেলতে নিউজিল্যান্ডে অবস্থান করছে বাংলাদেশ ক্রিকেট দল। সফরে তিনটি ওয়ানডে এবং তিনটি টি-টোয়েন্টি ম্যাচ খেলবে দুই দল। বাংলাদেশের বিপক্ষে আসন্ন টি-টোয়েন্টি সিরিজের জন্য দল ঘোষণা করেছে নিউজিল্যান্ড ক্রিকেট (এনজেডসি)।

কিউইদের ১৩ সদস্যের এই দলে ফিরেছেন নিয়মিত অধিনায়ক কেন উইলিয়ামসন। আইপিএলে পাওয়া চোট থেকে ফিরে এবারই প্রথম টি-টোয়েন্টি খেলতে নামবেন ডানহাতি এই ব্যাটার। এছাড়া ইংল্যান্ড সিরিজের না থাকা জিমি নিশাম ও বেন সিয়ার্সকে ফেরানো হয়েছে।

তবে বাংলাদেশের বিপক্ষে সিরিজে দলে নেই ডেভন কনওয়ে। মূলত সন্তান সম্ভবা স্ত্রীর পাশে থাকতেই এই সিরিজ থেকে বিরতি নিয়েছেন তিনি। কনওয়ে ছাড়া আরো বেশ কয়েকজন নিয়মিত ক্রিকেটারকে এই সিরিজে পাচ্ছে না নিউজিল্যান্ড।

বিশেষ করে চোটের কারণে দলে নেই স্পিন অলরাউন্ডার মিচেল ব্রেসওয়েল ও লকি ফার্গুসন। দুজনেই গোড়ালির চোটে ভুগছেন। আর পিঠের চোটের কারণে ছিটকে গেছেন ম্যাট হেনরি ও হেনরি শিপলি।

ওয়ানডে সিরিজ শেষে টি-টোয়েন্টি সিরিজের প্রথম ম্যাচ মাঠে গড়াবে ২৭ ডিসেম্বর। এরপর ২৯ ডিসেম্বর দ্বিতীয় ও ৩১ ডিসেম্বর তৃতীয় টি-টোয়েন্টি ম্যাচ দিয়ে শেষ হবে টাইগারদের নিউজিল্যান্ড সফর।

নিউজিল্যান্ড টি-টোয়েন্টি স্কোয়াড: কেন উইলিয়ামসন (অধিনায়ক), ফিন অ্যালেন, মার্ক চ্যাপম্যান, কাইল জেমিসন, অ্যাডাম মিলনে, ড্যারিল মিচেল, জেমস নিশাম, গ্লেন ফিলিপস, মিচেল স্যান্টনার, বেন সিয়ার্স, টিম শেইফার্ট, ইশ সোধি ও টিম সাউদি।

এফআর/অননিউজ

আরো দেখুনঃ