নির্বাচনী এলাকা নড়াইলে মাশরাফীর মাসব্যাপী ইফতার মাহফিল

আবদুস সাত্তার, নড়াইল।।

জাতীয় ক্রিকেট দলের সাবেক সফল অধিনায়ক ও নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফী বিন মোর্ত্তজা পবিত্র রমজান মাস জুড়ে তাঁর নির্বাচনী এলাকায় ইফতার মাহফিল করছেন। রোজাদারদের জন্য তার এই ইফতার কার্যক্রম ইতোমধ্যে বেশ প্রশংসা কুড়িয়েছে।

মাশরাফী বিন মোর্ত্তজার ঘনিষ্ঠবন্ধু ও নড়াইল জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক সৌমেন চন্দ্র বসু জানান, সংসদ সদস্য মাশরাফী বিন মোর্ত্তজা নড়াইল-২ আসনের সংসদ সদস্য নির্বাচিত হওয়ার পর থেকেই নির্বাচনী এলাকার মানুষের কল্যাণে কাজ করে চলেছেন। গত ৩ এপ্রিল থেকে পবিত্র রমজান মাস শুরু হওয়ার পর থেকে তিনি মাসব্যাপী রোজাদারদের ইফতার কর্মসূচি শুরু করেন। রমজান মাসের শুরুতেই ছাত্রলীগ নেতৃবৃন্দের মাধ্যমে নড়াইল সদর হাসপাতালের রোগী ও স্বজনদের মাঝে ইফতার উপহার দেয়া হয়। এরপর নড়াইলের পরিবহন শ্রমিক ও পথচারীদের মাঝে ইফতার বিতরণ করা হয়। এছাড়া এমপি মাশরাফীর সৌজন্যে কৃষক, শ্রমিক, ইমাম-মুয়াজ্জিন, ট্রাফিক ও টহল পুলিশ, আওয়ামী লীগ ও এর অঙ্গ-সহযোগী সংগঠন, বিভিন্ন এতিমখানাসহ নানা পেশার রোজাদারদের মাঝে ধারাবাহিকভাবে ইফতার বিতরণ করা হয়েছে।
এছাড়া এবারের ঈদে এতিম শিশুদের ঈদের পোশাক উপহার দেবেন মাশরাফী।

এদিকে পবিত্র ঈদুল ফিতরকে ঘিরে মাশরাফী বিন মোর্ত্তজার নড়াইল শহরের বাড়িতে হতদরিদ্রদের ভীড় লক্ষ্য করা গেছে। প্রতিদিনই বিভিন্ন এলাকা থেকে সহযোগিতার জন্য আসা এসব হতদরিদ্রদের মাঝে মাশরাফী বিন মোর্ত্তজার পক্ষ থেকে সহযোগিতা করে যাচ্ছেন তাঁর গর্বিত পিতা গোলাম মোর্ত্তজা স্বপন।

আরো দেখুনঃ