নির্বাচন কার্যালয়ে মনোনয়ন প্রত্যাহার করে নিলেন আওয়ামীলীগের বিদ্রোহী প্রার্থী ইমরান খান

সাইফুল ইসলাম।।

কুমিল্লা সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আরফানুল হক রিফাতকে সমর্থন দিয়ে নির্বাচন থেকে সরে দাঁড়িয়েছেন বিদ্রোহী প্রার্থী মাসুদ পারভেজ খান ইমরান। বৃহস্পতিবার বেলা ৩টার দিকে কুমিল্লা চেম্বার অব কমার্স মিলনায়তনে এক সংবাদ সম্মলনের পর জেলা নির্বাচন অফিসারের কার্যালয়ে গিয়ে মনোনয়ন প্রত্যাহার করেন তিনি ।

এসময় তিনি বলেন, দলের সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে তিনি মনোনয়নপত্র প্রত্যাহার করেছেন এবং নৌকার বিজয়ের জন্য কাজ করবেন। সকলকে তার জন্য দোয়া করতে বলেন।

এর আগে মঙ্গলবার সন্ধ্যায় আওয়ামী লীগ সভাপতির ধানমন্ডির রাজনৈতিক কার্যালয়ে নৌকার বিদ্রোহী প্রার্থী মাসুদ পারভেজ খান, তার বোন সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য আঞ্জুম সুলতানা সীমাকে নিয়ে বৈঠক করেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। এসময় দলের যুগ্ম-সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দীন নাছিম, দপ্তর সম্পাদক ব্যরিস্টার বিপ্লব বড়ুয়া উপস্থিত ছিলেন। দলের কেন্দ্রীয় নেতাদের উপস্থিতিতে তার মনোনয়ন প্রত্যাহারের বিষয়ে সিদ্ধান্ত হয়।

উল্লেখ্য, মাসুদ পারভেজ খান ইমরান আওয়ামী লীগের তথ্য ও গবেষণা বিষয়ক উপ-কমিটির সদস্য ও জেলা আওয়ামী লীগের প্রয়াত নেতা অধ্যক্ষ আফজাল খানের ছেলে।

আরো দেখুনঃ