নির্বাচন ভবনে ডিএমপি কমিশনার

আগারগাঁও নির্বাচন কমিশন ভবনে প্রধান নির্বাচন কমিশনারের সঙ্গে দেখা করতে গেছেন ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) কমিশনার হাবিবুর রহমান।

বুধবার (১৪ নভেম্বর) দুপুর দেড়টার দিকে নির্বাচন কমিশন ভবনে পৌঁছান তিনি। পরে প্রধান নির্বাচন কমিশনের সঙ্গে দেখা করতে তার কক্ষে প্রবেশ করেন।

এদিকে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের তফসিল বুধবার (১৫ নভেম্বর) সন্ধ্যায় ঘোষণা করা হবে। তফসিল ঘোষণাকে কেন্দ্র করে সব প্রস্তুতি সম্পন্ন করেছে নির্বাচন কমিশন (ইসি)। অন্যদিকে তফসিল ঘোষণাকে কেন্দ্র করে অপ্রীতিকর ঘটনা এড়াতে রাজধানীতে নিরাপত্তা জোরদার করেছে পুলিশ, র‍্যাব ও বিজিবিসহ নিরাপত্তা সংশ্লিষ্ট সব সংস্থা।

বুধবার সকাল থেকে রাজধানীর নয়াপল্টনে বিএনপির কার্যালয়ের সামনেও নিরাপত্তা কার্যক্রম জোরদার করতে দেখা গেছে। বিএনপি কার্যালয়ের সামনে মোতায়েন করা হয়েছে অতিরিক্ত পুলিশ সদস্য। এছাড়াও রাজধানীর বিভিন্ন এলাকায় সতর্ক অবস্থানে রয়েছেন আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা।

অন্যদিকে র‍্যাব ও পুলিশ এরইমধ্যে নিরাপত্তার চাদরে ঢেকে ফেলেছে নির্বাচন কমিশন ভবনসহ আশপাশের এলাকা। ওই এলাকায় বাড়ানো হয়েছে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্য সংখ্যা।

আরএইচ/অননিউজ

আরো দেখুনঃ