নির্বাচিত হলে প্রাণের টানে রক্তদানকে মোটরসাইকেল দেয়ার ঘোষনা রাজু প্রধানীয়ার

সাইফুল ইসলাম সুমন।।

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে আত্মমানবতার সেবায় নিয়োজিত, স্বেচ্ছায় রক্তদাতা সংস্থা “প্রাণের টানে রক্তদান” সংগঠনের সদস্যদের মোটর সাইকেল উপহার দেয়ার ঘোষনা দিয়েছেন চাঁদপুরের কচুয়া উপজেলার ৪নং পালাখাল মডেল ইউনিয়নের ৫নং ওয়ার্ডের মেম্বার প্রার্থী মো. রাজু প্রধানীয়া।

মঙ্গলবার সন্ধ্যায় মেঘদাইর বাজারে প্রাণের টানে রক্তদানের সভাপতি সাইফুল ইসলাম সুমন, প্রচার সম্পাদক সালাউদ্দিন, তথ্য সম্পাদক আব্দুল কুদ্দুছ ও সদস্য নাছিম মো. আব্দুল্লাহসহ উপস্থিত সর্বস্তরের জনগনের সামনে ইউপি নির্বাচনে মেম্বার পদে নির্বাচিত হলে প্রাণের টানে রক্তদান সংগঠনের সদস্যদের একটি মোটর সাইকেল উপহার দেয়ার ঘোষনা দেন তিনি।

এসময় মেম্বার পদপ্রার্থী রাজু প্রধানীয়া বলেন, প্রাণের টানে রক্তদান সংগঠনের সদস্যরা আত্মমানবতার সেবায় নিয়োজিত। সংগঠনের সদস্য যারা রয়েছে তাদের মধ্যে বেশির ভাগই ছাত্র। তারা নিজ খরচে গাড়ি ভাড়া দিয়ে মুমূর্ষু রোগীদের রক্তদান করে থাকে। এতে করে তাদের অনেক কষ্ট হয় তা আমি অবলোকন করেছি। তাদের কষ্ট লাঘব করার জন্য আসন্ন ইউপি নির্বাচনে আমি যদি মেম্বার পদে নির্বাচিত হই, তাহলে আমি প্রাণের টানে রক্তদান সংগঠনের সদস্যদের একটি মোটর সাইকেল উপহার দেয়ার প্রত্যয় ব্যক্ত করছি। আমি আপনাদের সকলের দোয়া ও আন্তরিক সহযোগিতা একান্তভাবে কামনা করছি।

আহসানুজ্জামান সোহেল/অননিউজ24।।

আরো দেখুনঃ