নিলফামারীর দুই উপজেলায় ১২ টি ইউনিয়নে আওয়ামী লীগ ৩ জাকের পার্টি ১ ও স্বতন্ত্র ৮ টিতে বিজয়ী

নীলফামারী প্রতিনিধি।।

উৎসবমুখর পরিবেশে নীলফামারীর দুই উপজেলায় ভোটগ্রহণ সুষ্ঠুভাবে সম্পন্ন হয়েছে। সৈয়দপুর উপজেলার ৫ টি ইউনিয়ন ও ডিমলা উপজেলার ৭ টি ইউনিয়নে সকাল ৮ টা থেকে বিকাল ৪ টা পর্যন্ত ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়। ১২টি ইউনিয়নের মধ্যে তিনটিতে আওয়ামীলীগ, জাকের পার্টি ১ টি ৮ টিতে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থীরা জয় পেয়েছেন।

এরমধ্যে ডিমলা উপজেলার সাতটি ইউনিয়নের মধ্যে দুটিতে আওয়ামীলীগ প্রার্থী এবং বাকি পাঁচটিতে স্বতন্ত্র প্রার্থীরা চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন।
নির্বাচিতদের মধ্যে ডিমলা সদরে আবুল কাশেম সরকার (নৌকা) ও পশ্চিম ছাতনাই ইউনিয়নে আনোয়ারুল হক সরকার (নৌকা) এবং পুর্ব ছাতনাই ইউনিয়নে অধ্যক্ষ আব্দুল লতিফ সরকার (আনারস), ঝুনাগাছ চাপানি ইউনিয়নে একরামুল হক চৌধুরী (ঘোড়া), বালাপাড়া ইউনিয়নে জাহেদুল ইসলাম (আনারস), নাউতারা ইউনিয়নে আহমেদ ইমতিয়াজ (আনারস) ও খালিশা চাপানি ইউনিয়নে শহিদুজ্জামান সরকার(ঘোড়া) বিজয়ী হয়েছেন।
এছাড়া সৈয়দপুর উপজেলার পাঁচটি ইউনিয়নের মধ্যে একটিতে আওয়ামীলীগ, একটিতে জাকের পার্টি ও বাকি তিনটিতে স্বতন্ত্র প্রার্থীরা চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন।

এরমধ্যে বাঙ্গালীপুর ইউনিয়নে আওয়ামীলীগের শাহজাদা সরকার(নৌকা) এবং কাশিরাম বেলপুকুর ইউনিয়নে জাতের পার্টির নান্চু হাসান চৌধুরী(গোলাপ ফুল) ও খাতা মধুপুর ইউনিয়নে মাসুদ রানা পাইলট(মটর সাইকেল), কামারপুকুর ইউনিয়নে আনোয়ার হোসেন সরকার(মটর সাইকেল), ও বোতলাগাড়ি ইউনিয়নে মনিরুজ্জামান জুন(ঘোড়া) নির্বাচিত হন।

আরো দেখুনঃ