নিয়ামতপুরে জাতীয় ডিজিটাল বাংলাদেশ দিবস পালিত

জনি আহমেদ, নিয়ামতপুর(নওগাঁ)প্রতিনিধি।।

“ডিজিটাল বাংলাদেশের অর্জন – উপকৃত সকল জনগণ” এই প্রতিপাদ্য সামনে নিয়ে সারা দেশের ন্যায় নওগাঁর নিয়ামতপুরে জাতীয় ডিজিটাল বাংলাদেশ দিবস উপলক্ষে আলোচনা সভা ও চিত্রাঙ্কন প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে।

রবিবার দুপুর ১২ টায় উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদ মিলনায়তনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সহকারী কমিশনার(ভূমি) মনজুরুল আলমের সভাপতিত্বে ও উপজেলা আইসিটি কর্মকর্তা রাসেল রানার সঞ্চালনায় সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান ও উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি নাদিরা বেগম, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার ডাঃ তোফাজ্জল হোসেন, উপজেলা কৃষি অফিসার আমীর আব্দুল্লাহ ওয়াহিদুজ্জামান, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা তরিকুল ইসলাম, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা নিলুফার ইয়াসমিন, উপজেলা একাডেমিক সুপারভাইজার জাকির হোসেন, উপজেলা রির্সোস সেন্টারের ইন্টাট্রাক্টর তমা চৌধুরী, নিয়ামতপুর উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক জনি আহমেদ ও যুগ্ম সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম প্রমুখ।

উল্লেখ্য, দিবসটি উদযাপনের লক্ষ্যে সকালে জাতির পিতার প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলি নিবেদন ও চিত্রাঙ্কন প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে।

আহসানুজ্জামান সোহেল/অননিউজ24।।

আরো দেখুনঃ