নীলফামারীতে গরু কিনতে গিয়ে ট্রেনের ধাক্কায় প্রাণ হারাল পল্লী চিকিৎসক

সুভাষ বিশ্বাস, নীলফামারী।।

উলোটপাড়া অরক্ষিত রেলক্রসিং পাড় হবার সময় মটর সাইকেলের পিছনে ট্রেনের ধাক্কা লেগে পল্লী চিকিৎসকের মৃত্যু হয়েছে, আজ ( ৩ মার্চ রবিবার) দুপুর ১ টার দিকে সদর উপজেলার সোনারায় ইউনিয়নের খয়রাত নগর রেল ষ্টেশনের পাশে উলোটপাড়া রেল ঘুন্টি তে এই দুর্ঘটনাটি ঘটে।

নিহত পল্লী চিকিৎসক আবু তালহা তালেব (৫০) দিনাজপুরের খানসামা উপজেলার গোয়াল ডিহি ইউনিয়নের হাসিমপুর গ্রামের সামসুল হকের ছেলে। এঘটনায় মোটরসাইকেল চালক পল্লী চিকিৎসকের ছোট ভাই ওমর ফারুক (৪২) আহত হন।

এলাকাবাসি বলেছে রেলক্রসিং পার হওয়ার সময় রাজশাহী থেকে ছেড়ে আসা চিলাহাটিগামী আন্তঃনগর তিতুমীর ট্রেনের সাথে ওই মোটরসাইকেলের পিছনের অংশে ধাক্কা লাগে। এতে ওই মোটরসাইকেলের চালক ও আরোহী দু’জনেই ছিটকে রাস্তায় পড়ে। স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে নীলফামারী জেনালের হাসপাতালে নেওয়ার পথে মোটর সাইকেলের আরোহী পল্লী চিকিৎসক আবু তালহা তালেব মারা যান।

বাইকচালক নিহতের ছোট ভাই আবুল কালাম আজাদ (৪৬) বলেন, গরু কেনার উদ্দেশ্যে বেলা ১২ টার দিকে বাড়ী থেকে ছোট ভাই ওমর ফারুকের মোটর সাইকেলে চড়ে নীলফামারীর গরুর হাটে যাচ্ছিলেন বড়ভাই আবু তালহা তালেব। পথেই নীলফামারীর উলোটপাড়া রেলক্রসিং পার হওয়ার সময় ট্রেনের সাথে তাদের মোটরসাইকেলটি ধাক্কা লাগলে ঘটনাস্থলে মারা যায় বড় ভাই তালেব।

নীলফামারী সদর থানার ওসি আব্দুর রউপ জানান, ট্রেনের ধাক্কায় মোটর সাইকেল থেকে পড়ে গিয়ে তার মৃতু হয়। মরদেহ উদ্ধার করে নীলফামারী জেনারেল হাসপাতালে রাখা হয়েছে। এব্যাপারে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য সৈয়দপুর রেলওয়ে থানা পুলিশকে খবর দেয়া হয়েছে।

সৈয়দপুর রেলওয়ে থানার ওসি মো. শফিউল ইসলাম বলেন, এঘটনায় একটি ইউডি মামলা দায়ের পর মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

আরো দেখুনঃ