নীলফামারীতে দলিলের টাইপিং মিসটেক হয়রানির শিকার নাহিন

নীলফামারী প্রতিনিধি।।

দীর্ঘ এক বছর ধরে বণ্টননামায় টাইপিং মিসটেক এর কারণে বেনালিশী দাগের কিছু সম্পত্তি সঠিকভাবে সন্নিবেশিত না হওয়ায় মোহাম্মদ ফরহাদ নওরোজ নাহিন এর আইনজীবী গোলাম মোস্তফা সজীব এ কে এম আমিনুল হক পাটাস কে লিগ্যাল নোটিশ প্রদান করেন।

নোটিশে বলা হয় 2021 সালের 28 মার্চ বাদী মোহাম্মদ ফরহাদ নওরোজ নাহিন ও আমিনুল হক পটাস এরমধ্যে সি আর 447/21 নং মামলাটি আপস নিষ্পত্তি করে নেন । আপোষ মামলায় 2 নং শর্ত অনুযায়ী 1871/2021 নং বণ্টননামা দলিল লেখক এর অনিচ্ছাকৃত টাইপিং মিসটেক এর কারণে বে নালিশি দাগের কিছু সম্পত্তি সঠিকভাবে সন্নিবেশিত না হওয়ায় এ কে এম আমিনুল হক পাটাশ এর বিরুদ্ধে আইনি লিগ্যাল নোটিশ প্রদান করে।
3 নং শর্ত অনুযায়ী স্পষ্টভাবে উল্লেখ রয়েছে যে 1871/2021 নং বণ্টননামা দলিল এর কোন পক্ষ যদি 1871/2021 দলিলের মিসটেক গুলো পুনরায় সংশোধন করতে গড়িমসি বা সময় অতিবাহিত করেন অপরপক্ষ আইনগত ব্যবস্থা গ্রহণ করিতে পারিবে।

পহেলা এপ্রিল 2022 শুক্রবার আমিনুল হক পটাশ কে মিসটেক গুলি সংশোধন করতে বললে তিনি অস্বীকার করায় 2 ও 3 নং শর্ত অনুযায়ী নোটিশ প্রাপকের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করিতে মন স্থির করিয়াছেন মোহাম্মদ ফরহাদ নওরোজ নাহিন ।

আরো দেখুনঃ