নীলফামারীতে বিএনপির বিক্ষোভ সমাবেশ

সুভাষ বিশ্বাস, নীলফামারী।।

ঘন ঘন লোডশেডিং জ্বালানী খাতে অব্যবস্থাপনা এবং দ্রব্য মুল্যের উর্দ্ধগতির প্রতিবাদে নীলফামারী জেলা বিএনপি রবিবার দুপুরে বিক্ষোভ সমাবেশ পালন করে। সমাবেশে প্রধান অতিথির হিসেবে বক্তব্য রাখেন বিএনপির কেন্দ্রীয় কমিটির শিশু বিষয়ক সম্পাদক ও সাবেক সংসদ সদস্য আবুল কালাম সিদ্দিকী আজাদ।

তিনি বলেন, এই সরকার জনগণের সরকার নয়, জনগণের হাতে হারিকেন ধরিয়ে দিয়েছে। লুটপাট আর দুর্নীতির কারণে দেশের মানুষকে দুর্ভোগে ফেলেছে তারা। এ সময় তিনি তিনটি হারিকেন নিয়ে সমাবেশে বক্তব্য রাখেন।

পৌরমাকেস্থ বিএনপির অস্থায়ী কার্যালয়ের সামনে জেলা বিএনপির সভাপতি আ.খ.ম আলমগীর সরকারের সভাপতিত্বে সমাবেশ পরিচালনা করেন জেলা বিএনপির সাধারণ সম্পাদক জহুরুল আলম। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, জেলা বিএনপির সহ-সভাপতি মাহবুব উর রহমান, মীর সেলিম ফারুক ও মোস্তফা হক প্রধান বাচ্চু, সাংগঠনিক সম্পাদক শহীদ জাহাঙ্গীর আলম শেপু, পৌর বিএনপি’র সাধারণ সম্পাদক এ্যাডভোকেট আল মাসুদ চৌধুরী, সদর উপজেলা সভাপতি রাহেদুল ইসলাম দোলন ও সাধারণ সম্পাদক এ্যাডভোকেট কাজী আখতারুজ্জামান জুয়েল, জেলা শ্রমিকদলের সাধারণ সম্পাদক জামিয়ার রহমান, জেলা কৃষকদলের আহবায়ক মগনি মাসুদুল আলম দুলাল ও জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক মোর্শেদ আযম, ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক মারুফ পারভেজ প্রিন্স প্রমুখ।

সমাবেশ প্রাঙ্গণে পৌর বিএনপির উদ্যোগে হারিকেন নিয়ে বিক্ষোভ মিছিলসহ সমাবেশে যোগ দেন নেতা কর্মীরা।

আরো দেখুনঃ